বলিউড

মৃত্যু আতঙ্কে ঘুমাতে পারছেন না আমির কন্যা ইরা খান

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের কন্যা ইরা খান। সামাজিক যোগাযোগমাধ্যমে তার অনুসারীর সংখ্যা নেহাৎ কম নয়। নেটাগরিকদের সঙ্গে প্রায়ই নিজের নানা মতবাদ শেয়ার করেন ইরা।

সম্প্রতি তার একটি পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ভাইরাল হয়েছে। ইরা খান ভয়াবহ সময় পার করছেন। প্রতিটা মুহূর্তে তাকে ঘিরে ধরছে মৃত্যুর আতঙ্ক। এজন্য সারারাত ঘুমাতেও পারছেন না।

প্রায়শই তার দম আটকে আসছে। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এমন সমস্যার কথা ইরা নিজেই প্রকাশ করলেন। দীর্ঘ সময় ধরে স্নান করলে মানসিকভাবে সুস্থ বোধ করেন তিনি। তাই স্নান করে এসে ভেজা চুলে ঘরের জামা পরে একটি ছবি পোস্ট দিয়ে ক্যাপশনে লিখেছেন দীর্ঘ এক স্ট্যাটাস।

আরও পড়ুন :: করিনা, দিপিকা, অমিতাভসহ যেসব তারকাদের হোয়াটস অ্যাপ তথ্য ফাঁস হয়েছিল

ইরা লেখেন, প্যানিক এবং প্যানিক অ্যাটাক ভিন্ন। অ্যাংজাইটি এবং অ্যাংজাইটি অ্যাটাক ভিন্ন। আমার এখন অ্যাটাক হচ্ছে। এটা আগেরবারের থেকে একেবারে আলাদা। আমার মনোরোগ বিশেষজ্ঞকে জানিয়েছি।

আগে যেটা মাসে দু’একবার হত, তা এখন রোজ হচ্ছে। বিশেষ করে রাতে। তাই ঘুম হচ্ছে না। বুক ধড়ফড় করছে। দম বন্ধ হয়ে আসছে। মাঝে মাঝেই কেঁদে উঠছি। মনে হচ্ছে, খুব খারাপ কিছু একটা ঘটবে। ভীষণ আতঙ্ক হচ্ছে। আমি ঘুমাতে চাই! যখন অ্যাটাক শুরু হয়, সেটি ক্রমশ বাড়তে থাকে। তখন নিজের সঙ্গে কথা বলার চেষ্টা করি।

কী জন্য আতঙ্ক হচ্ছে, তার কারণ খোঁজার চেষ্টা করছি।

আরও পড়ুন ::

Back to top button