বলিউড

ধানুশকে সন্তান দাবি করে ফের আদালতে দম্পতি!

জনপ্রিয় দক্ষিণী অভিনেতা ধানুশ। অনেক ব্লকবাস্টার সিনেমায় অভিনয় করে দর্শকের প্রশংসা কুড়িয়েছেন। তবে তার বাস্তব জীবনে এমন একটি ঘটনা রয়েছে, যা সিনেমার গল্পের চেয়ে কম নয়। আর তা হলো, ধানুুশের বাবা-মা আসলে কে?

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, ধানুশকে নিজেদের সন্তান দাবি করে ফের আদালতের দ্বারস্থ হয়েছেন কাথিরেসান এবং মিনাক্ষী নামের প্রবীণ এক দম্পতি।

পাঁচ বছর আগে এ নিয়ে তামিলনাড়ুর মেরুলে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেছিলেন তারা। যা মাদুরাই হাইকোর্ট পর্যন্ত গড়ায়। মামলার রায়ে হেরে যান দুজন। ওই মামলার রায় বাতিল করার আবেদন জানিয়ে এবার মাদ্রাজ হাইকোর্টে আপিল করেছেন কাথিরেসান-মিনাক্ষী।

এই দম্পতির দাবি, ধানুশ তাদের হারিয়ে যাওয়া ছেলে। স্কুলে পড়ার সময়ে বাড়ি থেকে পালিয়ে যান ধানুশ। এরপর সিনেমায় এ অভিনেতাকে দেখে চিনতে পারেন তারা। পরবর্তীকালে চেন্নাইয়ে অনেকবার ধানুশের সঙ্গে দুজন দেখা করার চেষ্টা করে ব্যর্থ হয়েছেন। ২০১৭ সালে তারা আদালতে ধানুশকে নিজেদের ছেলে উল্লেখ করে প্রতি মাসে ভরণপোষণের জন্য এ অভিনেতার কাছ থেকে ৬৫ হাজার রুপি দাবি করেন।

বৃদ্ধ দম্পতির এই দাবি অস্বীকার করে আইনি লড়াইয়ে নামেন ধানুশ। আদালতের নির্দেশে, মেডিকেল টেস্ট করান ধানুশ। কিন্তু প্যাটারনিটি টেস্টে ওই দম্পতি যে ধানুশের বাবা-মা, তার প্রমাণ পাওয়া যায়নি। ২০২০ সালে মামলাটি খারিজ করে দেন আদালত।

সম্প্রতি আবারও আদালতে হাজির হয়েছেন কাথিরেসান-মিনাক্ষী দম্পতি। তাদের দাবি, ধানুশ ভুয়া মেডিকেল টেস্ট রিপোর্ট জমা দিয়েছেন। সেইসঙ্গে তারা পূর্বের দেওয়া আদালতের আদেশ বাতিলের আবেদন জানিয়ে আপিল করেছেন মাদ্রাজ হাইকোর্টে।

আদালত ধানুশের বিরুদ্ধে একটি সমন জারি করেছেন। এ বিষয়ে অভিনেতার প্রতিক্রিয়া কী হয় তা জানার অপেক্ষায় এখন সবাই।

আরও পড়ুন ::

Back to top button