রাজনীতিরাজ্য

ঝাড়গ্রামের জনসভায় মুখ্যমন্ত্রীর বক্তব্য দুর্ভাগ্যজনক, এতে রাজ্যে যে সীমাহীন দুর্নীতি চলছে তা আরও বৃদ্ধি পাবার আশঙ্কা থাকছে: স্বরাজ ইন্ডিয়া

ঝাড়গ্রামের জনসভায় মুখ্যমন্ত্রীর বক্তব্য দুর্ভাগ্যজনক, এতে রাজ্যে যে সীমাহীন দুর্নীতি চলছে তা আরও বৃদ্ধি পাবার আশঙ্কা থাকছে: স্বরাজ ইন্ডিয়া - West Bengal News 24

কোলকাতা, ১৯মে, ২০২২: আজ ঝাড়গ্রামে জনসভায় মুখ্যমন্ত্রীর বক্তব্যে তীব্র আপত্তি জানাল স্বরাজ ইন্ডিয়া কারণ এতে রাজ্যে যে সীমাহীন দুর্নীতি চলছে তা আরও বৃদ্ধি পাবার আশঙ্কা থাকছে। রাজ্যে এস এস সি মামলাগুলির বিষয়ে সরাসরি মন্তব্য না করলেও, মুখ্যমন্ত্রীর ঘুরিয়ে করা মন্তব্যে অন্যান্য রাজনৈতিক দলেদের দুর্নীতির বিষয়ে সোচ্চার হবার জন্য আক্রমণ করা হয়েছে।

স্বরাজ ইন্ডিয়ার রাজ্য সম্পাদক শ্রী রাম বচ্চন বলেন: “মুখ্যমন্ত্রীর মন্তব্য দুর্ভাগ্যজনক; তার মন্তব্য থেকে বোঝাই যাচ্ছে দুর্নীতিতে যুক্ত থাকা তার দলের নেতা, তার সরকারের মন্ত্রী ও তার প্রশাসনের আমলাদের পাশে থাকার বার্তা তিনি ঘুরিয়ে দিতে চাইছেন। এতে রাজ্যের দুর্নীতিবাজ নেতা, কর্মী ও সরকারী আধিকারিকরা উস্কানি পাবেন। রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে এই দুর্নীতিবাজদের বিরুদ্ধে সরাসরি কোন বার্তা বা বিবৃতি এখনও মুখ্যমন্ত্রী দিয়ে উঠতে পারলেন না। এই অক্ষমতার কারণ কি? উলটে তার বার্তাতে আদালত দ্বারা নির্দেশিত দুর্নীতি তদন্ত সম্বন্ধে সন্দেহের ইঙ্গিত। আমরা চাই মখ্যমন্ত্রী অবিলম্বে দোষী মন্ত্রী, আমলা ও অন্যান্য ব্যাক্তিদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করুন এবং মন্ত্রীদের বহিস্কার করুন।”

রাজ্য যুব স্বরাজের মুখপাত্র পৌলমী ঘোষ বলেছেন: “রাজ্যে ঘোর অনাসৃষ্টি চলছে। চাকরী চুরি করে মন্ত্রী পালিয়ে বেড়াচ্ছেন, আবার কোন কোন মন্ত্রী কাজকর্ম শিকেয় তুলে রেখে আদালত–সিবিআই–আদালত করে বেড়াচ্ছেন, আদালতে সত্য তথ্য দাখিল করায় সরকারী আমলাকে রাতারাতি পদত্যাগ করতে হচ্ছে, দুর্নীতি তথ্য প্রমাণ লোপাট বা ধ্বংস হওয়ার আশঙ্কায় আদালতকে রাতবিরেতে দপ্তরে আধাসেনা পাহারা নামানোর নির্দেশ দিতে হচ্ছে। এই অপদার্থ সরকারের হাতে এই রাজ্যের সম্মান আজ ধুলোয় লুটোচ্ছে। রাজ্যবাসী হিসেবে আমাদের মাথা হেঁট হয়ে যাচ্ছে আর আমাদের মুখ্যমন্ত্রী শুধু বক্তৃতা দিয়ে যাচ্ছেন।”

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button