বলিউড

পুরুষের কোন গুণে আকৃষ্ট, জানালেন জাহ্নবী

শ্রীদেবীর কন্যা, বলিউডের নতুন প্রজন্মের নায়িকা। সকলের চোখ এখন জাহ্নবী কাপুরের দিকেই! তার পোশাক থেকে পুরুষ বন্ধু- সব কিছু নিয়েই ভক্তদের কৌতূহলের শেষ নেই।

বিশেষত পুরুষ বন্ধু ওরহান আওয়াত্রামানির সঙ্গে যখন খুল্লামখুল্লা- বেড়াতে যান, পর্দার ‘গুঞ্জন’কে নিয়ে গুঞ্জনও হয় যথেষ্ট! বি-টাউনের বিভিন্ন পার্টিতে তাদের যুগলে দেখা যায়। প্রশ্ন ওঠে, ওরহানকেই কি বিয়ে করবেন শ্রীদেবী-কন্যা?

মুম্বাই সংবাদমাধ্যমের সে প্রশ্ন এড়িয়ে অভিনেত্রী জানিয়েছেন কেমন জীবনসঙ্গী তার পছন্দ। জাহ্নবীর চাহিদা, তার হবু বর কাজের প্রতি শুধু দায়িত্বশীল হবেন এমনটা নয়, বরং যে কাজ তিনি করবেন, তাতে যেন তার আবেগের প্রকাশ দেখা যায়।

‘গুঞ্জন সাক্সেনা’ বলেন, ‘যে মানুষের কাজ দেখে আমি মুগ্ধ হব, যে আমাকে জীবনে অনেক কিছু শেখাবে, চেনাবে, তাকেই আমি আমার জীবনসঙ্গী হিসেবে ভাবতে পারব।’

এখানেই থেমে যাননি প্রযোজক বনি কাপুরের কন্যা। বলেছেন, তার ভালবাসার মানুষের মধ্যে অবশ্যই বুদ্ধিদীপ্ত রসিকতার ক্ষমতা থাকতে হবে এবং তিনি যেন জাহ্নবীতে মুগ্ধ হয়ে থাকেন, মজে থাকেন।

২০১৮ সালে ‘ধড়ক’ ছবিতে বলিউডে অভিষেক হয় জাহ্নবীর। নাগরাজ মঞ্জুলের মরাঠি ছবি ‘সৈরত’-এর হিন্দি পুনর্নির্মাণ এই ছবিটি। বিপরীতে ছিলেন আর এক নবাগত ঈশান খট্টর। তার পরে আর থেমে থাকতে হয়নি শ্রীদেবী-কন্যাকে।

‘আংরেজি মিডিয়াম’, ‘গুঞ্জন সাক্সেনা’-সহ একের পর এক ছবিতে নিজের জায়গা করে নিয়েছেন বলিষ্ঠ অভিনয়ে। তারপরেই বলিউডের চর্চার কেন্দ্রে জাহ্নবী আর তার প্রেমজীবন। পেশায় সমাজকর্মী ওরহানের সঙ্গে সম্পর্কের জল্পনা শুরু। এক সময়ে অবশ্য অভিনেত্রী সারা আলি খানের সঙ্গেও ওরহানের প্রেমের খবর ছড়িয়েছিল।

আরও পড়ুন ::

Back to top button