জাতীয়

ঘরে ফিরতে নারাজ স্ত্রী, অভিমানে ১০০ ফুট উঁচু টাওয়ারে স্বামী

স্বামী স্ত্রীর মধ্যে মনোমালিন্য, ঝগড়াঝাটি অস্বাভাবিক কিছু নয়। এগুলো সমাধানও করতে হয় নিজেদের। কিন্তু এমন সমস্যার সমাধান না করে বাপের বাড়ি থেকে স্বামীর ঘরে আসতে চাইছেন না স্ত্রী। অনেক অনুরোধ করেও স্ত্রীর মন গলাতে পারেনি স্বামী। সেই ক্ষোভে ১০০ ফুট উঁচু মোবাইল টাওয়ারে চড়ে বসলেন এক ব্যক্তি। তার দাবি একটাই, বউকে বাপের বাড়ি থেকে স্বামীর ঘরে ফিরতেই হবে। ঘটনাটি গত বুধবার মহারাষ্ট্রের বদনাপুর তহসিলের দাবদি গ্রামে এ ঘটনা ঘটে। গনপত বাকাল নামে ওই টাওয়ারে আরোহণের সময় মদ্যপ অবস্থায় ছিলেন বলে জানা গেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়, ওই ব্যক্তির নাম গনপত বাকাল। তার ১০০ ফুট মোবাইল টাওয়ারের ওপর চড়ার ভিডিও এখন তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। অবশেষে গ্রামবাসী, পুলিশ, ফায়ার সার্ভিস কর্মীদের কাছ থেকে আশ্বাস পাওয়ার পরই তিনি নেমে আসেন টাওয়ার থেকে।

পুলিশ জানিয়েছে, স্ত্রী বাড়ি না ফেরার কারণে বেশ কিছুদিন ধরেই মানসিকভাবে ভেঙে পড়েছিলেন গনপত। এ দিন সকাল থেকে মদ্যপান করেন তিনি। আর তারপরেই তিনি উঠে পড়েন ১০০ ফুট উঁচু মোবাইল টাওয়ারে। উঠেই তার দাবি বউকে বাপের বাড়ি থেকে ফিরে আসতেই হবে, না হলে তিনি আর নামবেন না। অবশেষে অনেক বুঝিয়ে এবং বউকে তার কাছে ফিরিয়ে দেয়ার আশ্বাস দেয়ার পরেই মোবাইল টাওয়ার থেকে নেমে আসেন গনপত।

টানা তিন ঘণ্টা ধরে চলে এই ঘটনা। আর এই ভিডিওই এখন তুমুল ভাইরাল নেটদুনিয়ায়। গনপতের এমন কাণ্ডে ব্যাপক আলোচনা-পর্যালোচনা চলছে নেটদুনিয়ায়।

আরও পড়ুন ::

Back to top button