বলিউড

সালমানের ছবি থেকে বাদ পড়া নিয়ে যা বললেন শেহনাজ

Shehnaaz Kaur Gill : সালমানের ছবি থেকে বাদ পড়া নিয়ে যা বললেন শেহনাজ - West Bengal News 24

সালমান খানের সঙ্গে শেহনাজের নতুন সম্পর্ক নিয়ে অনুরাগীদের চর্চার শেষ নেই। এর মধ্যে শোনা যাচ্ছে উল্ট শুর। এমনকী কাভি ইদ কাভি দিওয়ালি সিনেমা থেকে বাদ পড়ার খবরও মিলছে। তবে শেহনাজ ইনস্টা স্টোরিতে জানিয়ে দিলেন ছবিতে তিনি আছেন!

সালমান খান আর শেহনাজ গিলকে নিয়ে সোমবার গোটা দিন চর্চা ছিল সোশ্যাল মিডিয়ায়। কারণ হঠাৎই দেখা গিয়েছে শেহনাজ সোশ্যাল মিডিয়া থেকে আনফলো করে দিয়েছেন সালমানকে। আর তার পর রটে যায় ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ ছবি থেকেও নাকি বাদ পড়েছেন! তবে রাতেই এই খবরে প্রতিক্রিয়া এল শেহনাজের থেকে। কী বললেন তিনি?

সালমান খানের পরের ছবি ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ দিয়ে বলিউডে পা রাখছেন শেহনাজ গিল। এর আদে পঞ্জাবি ছবিতে কাজ করেছেন। মিউজিক ভিডিয়োতেও আমরা দেখেছি তাকে। কিন্তু হিন্দি ছবির কাজ এটাই প্রথম। তাই সালমানের ছবি থেকে শেহনাজের বাদ পড়ার খবর শুনে অনেকেই বেশ অবাক হয়েছিলেন। ছবির শ্যুটও করে ফেলেছেন। সেট থেকে ছবিও ভাইরাল হয়েছে। হঠাৎ কী হল!

Shehnaaz Kaur Gill : সালমানের ছবি থেকে বাদ পড়া নিয়ে যা বললেন শেহনাজ - West Bengal News 24

সোমবার রাতেই শেহনাজ নিজের ইনস্টা স্টোরিতে লিখলেন, ‘গত কয়েক সপ্তাহ ধরে এই গুজবগুলো আমার রোজের বিনোদনের খোরাক। দর্শক ছবিখানা কবে দেখবে ভেবেই আমি আর অপেক্ষা করতে পারছি না, আর অবশ্যই ছবিতে আমাকে।’ অর্থাৎ তিনি আছেন ‘কাভি ইদ কাভি দিওয়ালি’-তে। অবশ্য সালমান খান সম্পর্কে একটা কথাও লিখলেন না। এমনকী, সালমনাকে কেন আনফলো করেছেন সেটা নিয়েও কিচ্ছু বলেননি।

প্রসঙ্গত, চলতি বছরে অর্পিতা খানের বাড়ির ইদ পার্টিতে সালমান আর শেহনাজের মধ্যে ঘনিষ্ঠতা সকলের নজর কেড়েছিল। এমনকী, পার্টি শেষে শেহনাজকে গাড়িতে তুলে দিতে নিজে এসেছিলেন ভাইজান। তাদের একে-অপরকে জড়িয়ে ধরা, শেহনাজের খাওয়া চুমু সবই ভাইরাল হয়েছিল। ‘সালমান স্যার’ বলতে পাগল ছিলেন শেহনাজ দিনকয়েক আগেও, হঠাৎ কী হল!

এদিকে আরও এক বিগ ব্যানারের ছবিতে কাজের অফার আছে শেহনাজ গিলের কাছে। সূত্রের খবর, অনিল কাপুর কন্য়া রিয়া কাপুরের আসন্ন ছবির নায়িকা শেহনাজ। এই ছবি পরিচালনার দায়িত্বে থাকবেন রিয়ার স্বামী করণ বোলানি।

সূত্রের খবর, শেহনাজের সঙ্গে দীর্ঘ সময় ধরেই রিয়া ও তার টিমের কথাবার্তা চলছে। সম্প্রতি এই ছবির জন্য চুক্তিবব্ধ হয়েছেন শেহনাজ। এই ছবিতে অনিল কাপুর এবং ভূমি পেদনেকরের মতো তারকাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন সানা।

জানা যাচ্ছে, একদম অদেখা অবতারে এই ছবিতে দেখা যাবে শেহনাজকে।

আরও পড়ুন ::

Back to top button