টলিউড

‘নিজের পয়সায় মদ খেয়েছি, কারোর অনুপ্রেরণায় খাইনি’

টলিউডের পরিচিত মুখ অভিনেত্রী শ্রীলেখা মিত্র। নিজের জন্মদিন উদ্‌যাপনের পার্টিতে মদ্যপ অবস্থায় নেচে নতুন আলোচনার জন্ম দিয়েছেন। এমন অবস্থায় অভিনেত্রীকে দেখে কুটুক্তি করেছে অনেকেই। কিন্তু মদ নিয়ে কটূক্তি শুনতে নারাজ শ্রীলেখা। এই ক্ষোভে আঙ্গুল তুলেছেন রাজনৈতিক দলগুলির দিকে।

মঙ্গলবার (৩০ আগস্ট) ৫০ বছরে পদার্পণ করেন শ্রীলেখা মিত্র। এদিন কাছের মানুষদের নিয়ে চুটিয়ে উদ্‌যাপন করেছেন। সোমবার রাত থেকে শুরু হয়েছে খাওয়া-দাওয়া, নাচ-গান। জন্মদিন উদ্‌যাপনের সেই মুহূর্তগুলি নেটমাধ্যমে ভাগও করে নিয়েছিলেন নায়িকা। আর এই ছবিগুলোর সোশ্যাল মিডিয়ায় আসার পরেই শুরু হয় সমোলচনা।

এসব কারণে তিক্ত-বিরক্ত অভিনেত্রী, দিয়েছেন কড়া জবাব। ফেসবুকে নিজের ভেরিফায়েড আইডিতে লিখেছেন, ‘আমার টাকিলা শট নেওয়ার ভিডিয়ো টিএমসি’র ছানাপোনারা ভাইরাল করেছে। বেচারাদের চুরির পয়সায় সস্তা বাংলা খেতে হয়, আমার দামি মদ খাওয়া দেখে হয়তো কষ্ট পেয়েছে। আহা রে! নিজের জন্মদিনে, নিজের বাড়িতে, নিজের পয়সায় খেয়েছি-বেশ করেছি। কারও অনুপ্রেরণায় খাই না।’

প্রসঙ্গত, গত ৩০ আগস্ট ছিল শ্রীলেখার জন্মদিন। এ উপলক্ষে ২৯ আগস্ট দিবাগত রাতে নিজের বাসায় ঘরোয়া পার্টির আয়োজন করেন তিনি। সেখানে মদ্যপ অবস্থায় নেচেছেন। এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় কুটুক্তির স্বীকার হন এই অভিনেত্রী।

আরও পড়ুন ::

Back to top button