বিনোদন

বহুদিন আগে ফারহা ‘দ্য ডার্টি ডান্সিং’ -এ এটা করে দেখিয়েছেন। এখন চেষ্টা করবেন কেউ?

বহুদিন আগে ফারহা 'দ্য ডার্টি ডান্সিং' -এ এটা করে দেখিয়েছেন। এখন চেষ্টা করবেন কেউ?

মঙ্গলবার বলিউডে ফারহা খান (Farah Khan) তাঁর সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম পোস্টে বলিউডে তাঁর শুরুর দিনগুলির স্মৃতি রোমন্থন করেছেন। আরওএফএল ক্যাপশন দিয়ে তিনি ওই ইনস্টাগ্রাম পোস্টটি (Instagram post) করেন। একটি পুরনো সংবাদপত্রের কাটিং তাঁর ওই পোস্টে শেয়ার করেছেন বলিউডের ওই কোরিওগ্রাফার (Farah Khan choreography) , যাতে দেখা যাচ্ছে তিনি এবং তাঁর সেই সময়ের নৃত্যেসঙ্গী হেমু সিনহা নাচের ভঙ্গিমায় রয়েছেন। ১৯৮৭ সালের ছবি ‘ডার্টি ডান্সিং’-এর আই হ্যাভ হ্যাড দ্য টাইম অফ মাই লাইফ গানে প্যাট্রিক সোয়েজ এবং জেনিফার গ্রেয়ের আইকনিক লিফটকে নতুন রূপে পরিবেশন করেন তাঁরা। ফারহা (Farah Khan) নিজের পোস্টটির শিরোনামে লেখেন, “আমি আজ আমার সঙ্গে এই লিফট করার জন্য চ্যালেঞ্জ জানাচ্ছি।” বর্তমানে বলিউডের একজন শীর্ষস্থানীয় কোরিওগ্রাফার হিসাবে নিজেকে সুপ্রতিষ্ঠিত করেছেন। ফারহার এই পোস্টের (Instagram post) পরিপ্রেক্ষিতে বেশ কয়েকটি মজার পোস্ট করেন কয়েকজন। অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ লেখেন “আমি এটা করতে পারব, আমি একবার জন আব্রাহামকে এভাবেই তুলেছিলাম” । কোরিওগ্রাফার মারজি পেস্তোনজি লেখেন, “আমি এটা একবার করার চেষ্টা করব”।

এর জন্যে একটি ‘শো’ আয়োজনের আমন্ত্রণ জানিয়ে মাহীপ কাপুর লেখেন, “কেউ চেষ্টা করলে আমাকে ফোন করুন! আমি দেখতে চাই।” অভিনেত্রী শিল্পা শেঠি এবং আরও কয়েকজন আরএফএল-এর ইমোটিকন পোস্ট করেন।

দেখে নিন ফারহা খানের সেই পোস্ট:

 

View this post on Instagram

 

I dare someone to try this lift with me today 😂#retrotuesday #dirtydancing #hemusinha

A post shared by Farah Khan Kunder (@farahkhankunder) on


ডার্টি ডান্সিংয়ের একটি অরিজিনাল ট্রাকটিও আপনি দেখতে পারেন:

জো জিতা ওহি সিকন্দর ছবিতে বড়সড় ব্রেক পান ফারহা খান। ওই ছবির একটি গানে আমির খান ও পূজা বেদিকে পহেলা নেশা গানটির সঙ্গে নাচতে দেখা যায়। মনে পড়ছে পূজা বেদির সেই মারলিন মনোরোর মতো সেই মুহূর্ত? বিরাসাতের ঢোল বাজনে লাগা, দিল সের ছাইয়া ছাইয়া, কহো না প্যায়ার হ্যায়ের এক পল কা জিনার মতো গানে অসাধারণ নাচের স্টেপ (Farah Khan choreography) করিয়েছেন ফারহা খান।

ফারহা ২০০৪ সালে ম্যায় হুঁ না ছবির মাধ্যমে বলিউডের একজন পরিচালক হিসাবেও আত্মপ্রকাশ করেছিলেন এবং পরে তিনি ওম শান্তি ওম, তিস মার খান এবং হ্যাপি নিউ ইয়ারের মতো ফিল্মও তৈরি করেন।

পাশাপাশি টিভির জনপ্রিয় নাচের রিয়্যালিটি শো নাচ বলিয়ে, ঝলক দিখলা যা এবং জাস্ট ডান্সেও তাঁকে (Farah Khan) বিচারকের ভূমিকায় দেখা যায়।

আরও পড়ুন ::

Back to top button