রাজ্য

এটা কি বলুন? নেই উত্তর – কোন অঙ্কে ইডির জালে কেস্ট কন্যা সুকন্যা?

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Sukanaya Mondal arrest : এটা কি বলুন? নেই উত্তর – কোন অঙ্কে ইডির জালে কেস্ট কন্যা সুকন্যা? - West Bengal News 24

বাবা গ্রেফতার হওয়ার আট মাসের মাথায় গ্রেফতার মেয়েও। গরু পাচার মামলায় বুধবার অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) মেয়ে সুকন্যা মণ্ডলকে গ্রেফতার করেছে ইডি (Enforcement Directorate)। সূত্রের খবর , বুধবার জিজ্ঞাসাবাদের সময় বেশ কিছু নথি দেখিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল সুকন্যাকে।

সেই পরিপ্রেক্ষিতে তিনি কোনো কিছু বলতে পারেননি। মনীশ কোঠারিকে (Maniah Kothari) গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করে অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যা মণ্ডলের বিষয়ে বেশ কিছু তথ্য পায় ইডি (Enforcement Directorate)। এই সমস্ত বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হলে কোনো প্রশ্নের উত্তর দিতে পারেননি অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) কন্যা।

ইডি (Enforcement Directorate) সূত্রে খবর, অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যা মণ্ডলকে (Sukanya Mondal) তিনজন মহিলা অফিসার জিজ্ঞাসাবাদ করেছে গতকাল। মনীশ কোঠারিকে (Manish Kothari) জিজ্ঞাসাবাদের সময় তিনি জানিয়েছিলেন, অনুব্রত মণ্ডল এবং তাঁর কন্যা যে সমস্ত তথ্য পাঠাতেন তাঁর কাছে, সেই সমস্ত তথ্য অনুযায়ী সমস্ত অ্যাকাউন্ট দেখে দিতেন তিনি।

এক্ষেত্রে বুধবার যখন অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যা মণ্ডলকে (Sukanya Mondal) নানা হিসেবের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়, সেই প্রসঙ্গে সুকন্যা বলেন, ”এই বিষয়ে আমি কিছু জানি না। যা বলার আমার বাবা এবং মনীশ কোঠারি বলতে পারবেন।”

ইডি সূত্রে আরও জানা গিয়েছে, অনুব্রত মণ্ডল (Anubrata Mondal) এবং তাঁর পরিবারের সদস্যদের নামে মোট ২০ কোটি টাকা জমা পড়েছিল ২০১৬ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত। ইডির (Enforcement Directorate) পক্ষ থেকে সুব্রত বিশ্বাস নামে এক ব্যাংক কর্মীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল।

তাকে জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছিল বিভিন্ন সময় অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) বাড়ি থেকে টাকা নিয়ে গিয়েছিলেন তিনি। বেশিরভাগ ক্ষেত্রে চালকের হাত থেকেই টাকা পাঠাতেন। ৬ কোটি টাকা পাঠিয়ে বিভিন্ন অ্যাকাউন্টে জমা করতে বলা হয়েছিল। সেই সমস্ত সম্পত্তির মধ্যে ছিল একাধিক রাইস মিল এবং একাধিক কোম্পানির নামে অ্যাকাউন্ট।

আরও পড়ুন ::

Back to top button