কর্ম সন্ধান

চাকরি প্রার্থীদের জন্য সুখবর, কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশন লিমিটেডের

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

IRCTC Recruitment 2023 চাকরি প্রার্থীদের জন্য সুখবর, কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশন লিমিটেডের - West Bengal News 24
IRCTC Recruitment 2023 Online

চাকরি প্রার্থীদের সুখবর। মিলছে রেলে চাকরির সুযোগ। ভারতীয় রেলের পরিষেবা সংস্থা ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশন লিমিটেড , যা সংক্ষেপে আইআরসিটিসি নামে পরিচিত , তাতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হল। আগ্রহী আবেদনকারীরা সরাসরি আইআরসিটিসি-র অফিসিয়াল ওয়েবসাইট irctc.com- এ গিয়ে আবেদন জানাতে পারেন।

আইআরসিটিসি-র তরফে জানানো হয়েছে, মোট ২৫টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। অ্য়াপ্রেন্টিস ট্রেনি পদে কর্মী নিয়োগ করা হবে। কম্পিউটার অপারেটর ও প্রোগ্রামিং অ্যাসিস্টেন্ট পদে কর্মী নিয়োগ করা হবে।

গত ১৪ জুন থেকে এই শূন্যপদে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। শূন্যপদে আবেদনের শেষ তারিখ ২৯ জুন। এই শূন্যপদে আবেদনকারীদের অবশ্যই সরকার স্বীকৃত কোনও বোর্ড থেকে ন্যূনতম ৫০ শতাংশ নম্বর পেয়ে মাধ্যমিক পাশ করতে হবে এবং আইটিআই সার্টিফিকেট থাকতে হবে।

আবেদনকারীদের বয়সসীমা ১৫ বছর থেকে ২৫ বছর ধার্য করা হয়েছে। কোনও লিখিত পরীক্ষা বা ইন্টারভিউ হবে না। মাধ্যমিক পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে মেরিট লিস্ট প্রকাশ করা হবে। আসল নথি যাচাইয়ের পরই চূড়ান্ত প্রার্থী বাছাই করা হবে। বিস্তারিত তথ্য় জানতে আগ্রহী আবেদনকারীরা আইআরসিটিসির অফিসিয়াল ওয়েবসাইট দেখতে পারেন।

আরও পড়ুন ::

Back to top button