রাজনীতিরাজ্য

আচমকাই দিলীপ ঘোষকে শুভেচ্ছা জানালেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় – ব্যাপার কি?

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Dilip Ghosh and Kalyan Banerjee : আচমকাই দিলীপ ঘোষকে শুভেচ্ছা জানালেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় – ব্যাপার কি? - West Bengal News 24
কল্যাণ বন্দ্যোপাধ্যায় দিলীপ ঘোষ

লোকসভা নির্বাচনের কয়েক মাস আগে ভাগ্য বদল। দীলিপ ঘোষ এবার স্থান পেতে চলেছেন মোদী ক্যাবিনেটে। দীর্ঘদিন বাংলা থেকে নির্বাচিত বিজেপি সাংসদ – সেই পুরস্কার এবার বোধহয় পেতে চলেছেন বঙ্গের প্রাক্তন বিজেপি সভাপতি দীলিপ ঘোষ।

সেই খবরেই তাঁকে আগাম শুভেচ্ছা জানালেন তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress) লোকসভার মুখ্য সচেতক তথা শ্রীরামপুরের তৃণমূল কংগ্রেসের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। দিলীপ ঘোষ (Dilip Ghosh) এবং কল্যাণ বন্দোপাধ্যায়ের (Kalyan Banerjee) সাক্ষাতের ছবি রীতিমত ভাইরাল।

উল্লেখ্য, দিন কয়েক আগে লোকসভা নির্বাচনের আগে প্রস্তুতি নিয়ে আলোচনা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে গত ৩১ জুলাই এই রাজ্যের বিজেপি সাংসদদের সঙ্গে বৈঠক করেন প্রধানমন্ত্রী , কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) , বিজেপি সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা , এমনই খবর বিজেপি সূত্রে।

দেশে বিজেপি বিরোধী শক্তির খুঁটি মজবুত করার লক্ষ্যে পাটনা এবং বেঙ্গালুরুতে বৈঠক করার পাশাপাশি বিজেপি বিরোধী জোট নিজেদের নামকরণ করেছে ‘ইন্ডিয়া। ২৪ এর ভোটে বিজেপিকে ক্ষমতাচ্যুত করতে ব্লু-প্রিন্ট ইতিমধ্যেই তৈরি করেছে এনডিএ বিরোধী দলগুলি। শুরু হয়েছে সলতে পাকানোর কাজ।

এই পরিস্থিতিতে বাংলা সহ বিভিন্ন রাজ্যের বিজেপি সাংসদদের সাথে বিজেপি শীর্ষ নেতৃত্বের বৈঠক রাজনৈতিকভাবে যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করছে ওয়াকিবহল মহল।

আরও পড়ুন ::

Back to top button