কর্ম সন্ধান

যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয়ের স্নাতক ডিগ্রি – স্নাতকদের জন্য চাকরির সুযোগ, বেতন দেড় লক্ষ টাকার কাছাকাছি

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয়ের স্নাতক ডিগ্রি – স্নাতকদের জন্য চাকরির সুযোগ, বেতন দেড় লক্ষ টাকার কাছাকাছি

স্নাতকদের জন্য দারুণ সরকারি চাকরির সুযোগ, বেতন দেড় লক্ষ টাকার বেশি। কাউন্সিল অফ সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ। সেকশন অফিসার এবং অ্যাসিস্ট্যান্ট সেকশন অফিসার পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করেছে।

ইতিমধ্যে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। প্রার্থীদের প্রথমে CSIR-এর অফিসিয়াল ওয়েবসাইট csir.res.in-এ রেজিস্ট্রেশন করতে হবে। CSIR -এর ৪৪৪টি পদের জন্য দরখাস্ত আহ্বান করা হয়েছে। সহকারী সেকশন অফিসারের ৩৬৮টি এবং সেকশন অফিসারের ৭৬টি পদে নিয়োগ করা হবে।

১) অফিসিয়াল ওয়েবসাইট csir.res.in-এ যান।

২) হোম পেজে দেওয়া রিক্রুটমেন্ট ট্যাবে ক্লিক করুন।

৩) এবার আবেদন করতে লিঙ্কে ক্লিক করুন।

৪) রেজিস্ট্রেশন করুন এবং তারপর আবেদনপত্র পূরণ করুন।

৫) আবেদন ফি অনলাইনে জমা করুন করুন এবং আবেদনপত্র জমা দিন।

সেকশন অফিসার পদে নির্বাচিত প্রার্থীরা মাসে ৪৭,৬০০– ১,৫১,১০০ টাকা বেতন পাবেন এবং সহকারী সেকশন অফিসার পদে নির্বাচিত প্রার্থীরা প্রতি মাসে ৪৪,৯০০ – ১,৪২,৪০০ টাকা বেতন পাবেন। লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের নির্বাচন করা হবে। লিখিত পরীক্ষার সময় ২ ঘণ্টা।

লিখিত পরীক্ষায় পাশ করলে ইন্টারভিউ হবে। পরীক্ষার তারিখ এখনও ঘোষণা করা হয়নি। উভয় পদের জন্য প্রার্থীদের যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয়ের স্নাতক ডিগ্রি থাকতে হবে। প্রার্থীদের সর্বোচ্চ বয়সসীমা ৩৩ বছর নির্ধারণ করা হয়েছে। ওবিসি, এসসি এবং এসটি বিভাগের আবেদনকারীদের বয়সসীমায় ছাড় দেওয়া হয়েছে।

আরও পড়ুন ::

Back to top button