কর্ম সন্ধান

একাধিক পদে নিয়োগ করবে লাইফ ইনসিওরেন্স কর্পোরেশন

LIC Recruitment Notification : একাধিক পদে নিয়োগ করবে লাইফ ইনসিওরেন্স কর্পোরেশন - West Bengal News 24

এলআইসি-র হাউসিং ফিন্যান্স লিমিটেডে মোট ২৫০ টি শূন্যপদে নিয়োগ করা হবে। লিখিত পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে অনলাইনে আবেদন করতে পারেন। কীভাবে করবেন আবেদন ?

লিখিত পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের নির্বাচিত করা হবে। লিখিত পরীক্ষায় ১০০টি মাল্টিপল চয়েস প্রশ্ন থাকবে। যার মধ্যে বেসিক ব্যাঙ্কিং, বিনিয়োগ এবং বিমা সংক্রান্ত প্রশ্ন থাকবে এই লিখিত পরীক্ষায়। এছাড়া কম্পিউটার, ইংরেজির উপরেও প্রশ্ন থাকবে।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হলে নথি যাচাই হবে এবং প্রার্থীদের ইন্টারভিউয়ে ডাকা হবে। স্নাতক উত্তীর্ণ প্রার্থীরা এলআইসি-র হাউসিং ফিন্যান্স লিমিটেডের শিক্ষানবিশ পদের জন্য আবেদন করতে পারেন। যে কোনও শাখার স্নাতক উত্তীর্ণরা আবেদন জানাতে পারবেন।

শিক্ষানবিশ অর্থাৎ অ্যাপ্রেন্টিস পদের জন্য প্রার্থীদের বয়স ২০ বছর থেকে ২৫ বছরের মধ্যে হতে হবে। জেনারেল এবং ওবিসি প্রার্থীদের আবেদন ফি ৯৪৪ টাকা ধার্য করা হয়েছে। অন্যদিকে তফশিলি জাতি, তফশিলি উপজাতির প্রার্থীদের আবেদন ফি ৭০৮ টাকা এবং মহিলা প্রার্থীদের জন্য ৪৭২ টাকা আবেদন ফি রাখা গিয়েছে। অনলাইন ফি দিতে হবে।

আরও পড়ুন ::

Back to top button