কর্ম সন্ধান

মাধ্যমিক পাশেই এবার পুরসভায় চাকরির দারুণ সুযোগ

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

WBMSC Recruitment 2024 : মাধ্যমিক পাশেই এবার পুরসভায় চাকরির দারুণ সুযোগ - West Bengal News 24

দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুর পুরসভায় সাব-অ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার (সিভিল), অ্যাকাউন্টেন্ট, ক্যাশিয়ার সহ একাধিক শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। মাধ্যমিক পাশেই করা যাবে আবেদন। আগ্রহী আবেদনকারীরা সরাসরি West Bengal Municipal Service Commission- এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন জানাতে পারেন।

মোট ৮টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। যারা সাব অ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার পদে আবেদন করবেন, তাদের সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা থাকতে হবে। বিটেক ডিগ্রিপ্রাপ্তরাও এই পদে আবেদন করতে পারেন। অ্যাকাউন্টেন্ট পদে যারা আবেদন করবেন, তাদের বাণিজ্যে স্নাতক হতে হবে। বাকি শূন্যপদগুলির ক্ষেত্রে আবেদনকারীদের মাধ্যমিক বা সমতুল্য পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

লিখিত পরীক্ষা ও ব্যক্তিত্বের পরীক্ষার মাধ্যমে যোগ্য প্রার্থীদের বাছাই করা হবে। ২০০ নম্বরের লিখিত পরীক্ষা হবে। ১০০টি মাল্টিপল চয়েস প্রশ্ন থাকবে। ভুল উত্তরের ক্ষেত্রে থাকবে নেগেটিভ মার্কিং। ৪০ নম্বরের পার্সোনালিটি টেস্ট হবে। লিখিত পরীক্ষা ও ব্যক্তিত্বের পরীক্ষার মাধ্যমে যোগ্য প্রার্থীদের বাছাই করা হবে। এই শূন্যপদ গুলিতে আবেদন করার ক্ষেত্রে ন্যূনতম বয়স ১৮ বছর ও সর্বোচ্চ বয়স ৪০ বছর ধার্য করা হয়েছে।

আরও পড়ুন ::

Back to top button