জাতীয়

ধূমধাম করে অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ে – অতিথি তালিকায় এক বিশেষ উপহার

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Anant Ambani-Radhika Wedding : ধূমধাম করে অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ে – অতিথি তালিকায় এক বিশেষ উপহার - West Bengal News 24

ধুমধাম করে যে বিয়ে অনুষ্ঠান হবে , তা অনুমানযোগ্য। কয়েকদিনের মধ্যেই অনুষ্ঠিত হতে চলেছে মুকেশ অম্বানীর পুত্র অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ে। জানা যাচ্ছে, যাঁরা ওই বিয়েতে আসছেন , তাঁদের দেওয়া হবে এক বিশেষ উপহার। তার জন্য স্বদেশ নামে এক সংস্থার সঙ্গে চুক্তি হয়েছে অম্বানীদের।

কারা কারা অতিথি তালিকায় থাকবেন, তা নিয়ে নানা জল্পনা শুরু হয়েছে। কেউ বলছেন অনুষ্ঠানে গান করবেন দিলজিৎ দোসাঞ্জ ও রিহানা। অনুষ্ঠানের জায়গাটি সাজানোর দায়িত্ব পড়েছে ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার কাঁধে। গত বছরের ১৯ জানুয়ারি অনন্ত ও রাধিকার এনগেজমেন্ট হয়। গুজরাটি রীতি মেনে গোল ধানা বা চুনারি বিধিও পালন করেছিল অম্বানী পরিবার।

অনন্ত অম্বানী ব্রাউন ইউনিভার্সিটি থেকে পড়াশোনা করেছেন। বর্তমানে রিলায়েন্সের এনার্জি বিজনেস দেখাশোনা করেন তিনি। জানা যায় , তাঁর সম্পত্তির অঙ্ক প্রায় ৪ হাজার কোটি মার্কিন ডলার। তাঁর স্ত্রী রাধিকা ব্যবসায়ী পরিবারের মেয়ে।

জানা গিয়েছে , বিয়ের অতিথিদের দেওয়া হবে মোমবাতি। সেই মোমবাতি সাধারণ মোমবাতি নয়। দৃষ্টিহীন শিল্পীদের তৈরি মোমবাতি দেওয়া হবে অতিথিদের। অম্বানী পরিবারের বিয়েতে প্রাধান্য পেতে চলেছে মেক ইন ইন্ডিয়া’র ধারনা। ভারতীয় সংস্কৃতিকে গুরুত্ব দেওয়া হচ্ছে এই ক্ষেত্রে।

আরও পড়ুন ::

Back to top button