জাতীয়

আম্বানীদের অনুষ্ঠানে অতিথিদের মানতে হয়েছিল একাধিক নিয়ম

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

আম্বানীদের অনুষ্ঠানে অতিথিদের মানতে হয়েছিল একাধিক নিয়ম

রুপোলি পর্দার তারকা থেকে ক্রিকেট দুনিয়ার ব্যক্তিত্বরা হাজির হয়েছিলেন জামনগরে। ছিলেন অনেক বিদেশি অতিথি। গাঁটছড়া বাঁধছেন মুকেশ অম্বানীর কনিষ্ঠ সন্তান অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্ট।

তিন দিন ধরে আয়োজন করা হয়েছিল প্রাক বিয়ের অনুষ্ঠানের। গুজরাটের জামনগরে বসেছিল চাঁদের হাট।

১. মেক আপ করা বা শাড়ি পরানোর ব্যবস্থা রাখা হয়েছিল অতিথিদের জন্য। তবে নিয়ম ছিল, যে আগে আসবে সেই আগে সাজার সুযোগ পাবে। হেয়ার স্টাইলও করে দেওয়া হয়েছে।

২. পোশাকের ক্ষেত্রেও গাইডলাইন ছিল। ঠিক করে দেওয়া হয়েছিল থিম। কবে কী ধরনের পোশাক পরবেন, তা বলে দেওয়া হয়েছিল। তবে কেউ নিজের ইচ্ছা মতো পোশাক পরতেই পারেন, সেটাও বলে দেওয়া হয়েছিল।

৩. এত অতিথির লাগেজ বিমানে ধরবে কেমন করে? জানা গিয়েছে প্রত্যেকের মাথাপিছু একটি ব্যাগ ও একটি হ্যান্ড ব্যাগের অনুমতি দেওয়া হয়েছিল। বেশি ব্যাগ থাকলে তা সংশ্লিষ্ট ব্যক্তির সঙ্গে পৌঁছবে না, অন্য বিমানে নিয়ে যাওয়া হবে বলে জানিয়ে দেওয়া হয়েছিল।

৪. রাখা হয়েছিল লন্ড্রি সার্ভিস। তবে সেই পরিষেবা ছিল সময় সাপেক্ষ। পোশাক দিলে, ৩ ঘণ্টার আগে ফেরত পাওয়া যাবে না বলে জানিয়ে দেওয়া হয়েছিল।

৫. মুম্বই ও দিল্লি থেকে চার্টার্ড বিমানের ব্যবস্থা করা হয়েছিল, যাতে চেপে অতিথিরা জামনগরে যান।

জানা গিয়েছে, বেশ কিছু গাইডলাইন রাখা হয়েছিল সবার জন্য। লাগেজ থেকে মেক-আপ সবটা একটা নিয়ম মেনে করা হয়েছে, যাতে এই বিপুল সংখ্যক অতিথির কোনও অসুবিধা না হয়।

আরও পড়ুন ::

Back to top button