রাজনীতিরাজ্য

সিপিএম এখন বিজেপির হয়ে ভোট কাটছে, তোপ ফিরহাদের

Firhad Hakim : সিপিএম এখন বিজেপির হয়ে ভোট কাটছে, তোপ ফিরহাদের - West Bengal News 24

সিপিএমকে ভোট দিয়ে লাভ কী হবে, সিপিএমের ক্ষমতা নেই বিজেপিকে আটকানো। সিপিএমকে ভোট দিয়ে তৃণমূলের ভোট কাটা গেলে লাভ হবে বিজেপির। সিপিএম এখন বিজেপির পক্ষে ভোটকাটুয়া দল হয়ে গিয়েছে। এই সিপিএমকে ভোট দেওয়া মানে বিজেপির হাত শক্ত করা। এমনই বললেন রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম।

মঙ্গলবার বিকালে যাদবপুর লোকসভার তৃণমূল প্রার্থী সায়নী ঘোষের সমর্থনে বারুইপুরের শংকরপুর ১ নম্বর পঞ্চায়েত এলাকায় এক জনসভায় এসে এই কথা বলেন ফিরহাদ।

এদিন মন্ত্রী আরও বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে হিংসা করে তাঁকে অপদস্থ করছে সিপিএম। সিপিএমের প্রচারের কোনও ইস্যু নেই। ৩৪ বছরে বাম দলের অপদার্থতা কেউ ভোলেননি। সিপিএম দুর্নীতি নিয়ে বলছে, আর ওদের আমলে বড় কেলেঙ্কারি ছিল ট্রেজারি কেলেঙ্কারি, মাটি কেলেঙ্কারি।

বিজেপির সমালোচনা করে ফিরহাদ বলেন, মোদি এলে পঞ্চায়েত, বিধানসভা ভোট আর হবে না। এই মোদি সরকার দেশ বেচে দেবে। এবার ভোটে বিজেপি পুরো ফিনিশ হয়ে যাবে। ভোটের ফলাফলের পর মোদি হয়ে যাবেন প্রাক্তন প্রধানমন্ত্রী।

তিনি আরও বলেন, এবার কর্মের ভিত্তিতে ভোট হচ্ছে, ধর্মের ভিত্তিতে নয়। তাই বিজেপিকে জবাব দিতে হবে ভোটে। মমতা বন্দ্যোপাধ্যায় একমাত্র হতে পারেন ইন্ডিয়া জোটের লিডার, যিনি দেশকে চালনা করবেন।

আরও পড়ুন ::

Back to top button