কলকাতা

দশ তলা থেকে মরণ ঝাঁপ জুনিয়র ডাক্তারের AIIMS- এ

দশ তলা থেকে মরণ ঝাঁপ জুনিয়র ডাক্তারের AIIMS- এ

 

ওয়েবডেস্ক : আত্মহত্যা করার চেষ্টা করলেন দিল্লি এইএমএসের (AIIMS, Delhi) এক চিকিত্‍সক । পুলিশের খবর অনুযায়ী এইএমএসের ২৫ বছরের এক জুনিয়র চিকিত্‍সক যে একজন রেসিডেন্ট ডক্টর সে হোস্টেলের ১০ তলা থেকে লাফ মারে ।

গুরুতর আহত অবস্থায় তিনি AIIMS- এ চিকিত্‍সাধীন রয়েছেন । তাঁর চিকিত্‍সা চলছে । মারাত্মক চোটগ্রস্ত ওই চিকিত্‍সকের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক বলা হয়েছে ।

কিছুদিন আগে মৌলানা আজাদ ডেন্টাল ইন্সটিটিউট সায়েন্সেস জুনিয়র চিকিত্‍সকের করোনা সংক্রমণে মৃত্যু হয়েছিল । জানা গিয়েছে তিনি সুস্থই ছিলেন, হঠাত্‍ করে তাঁর শারীরিক অস্বস্তি শুরু হয় । যতক্ষণে তাঁকে অক্সিজেন দেওয়া শুরু হয়েছিল ততক্ষণ অনেক দেরি হয়ে গিয়েছিল ।

আরও পড়ুন : বিকাশ দুবে এনকাউন্টার-কাণ্ডে কী জানাল পুলিশ, জেনে নিন !

কয়েকদিন আগেই আইআইটি কানপুরের কম্পিউটর সায়েন্স বিভাগের অ্যাসিসটেন্ট প্রফেসর প্রমোদ সুব্রহ্মমনিয়ম গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছিলেন । আইআইটি (IIT Kanpur) ক্যাম্পাসে ওই প্রফেসর আত্মহত্যা করেছিলেন ।

আত্মহত্যার খবর জানতে পেরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। সেখানে অনুসন্ধান চালিয়েও পুলিশ কোনও সুইসাইড নোট পায়নি ।

প্রাপ্ত তথ্য অনুযায়ী প্রফেসার প্রমোদ সুব্রহ্মমনিয়ম নিজের পরিবারের সঙ্গেই আইআইটি ক্যাম্পাসেই থাকতেন । এদিকে কোনও সুইসাইড নোট না পাওয়া যাওয়ায় প্রফেসরের আত্মহত্যার কারণ নিয়ে ধোঁয়াশায় পুলিশ । আইআইটি কানপুরের মিডিয়া সেল জানিয়েছে কোনও সুইসাইড না পাওয়া যাওয়ায় পুলিশ খতিয়ে দেখছে গোটা বিষয় ।

আরও পড়ুন : অবশেষে মাস্ক পরতে রাজি হলেন মার্কিন প্রেসিডেন্ট

দিল্লিতে করোনার কেস রোজই লাফিয়ে লাফিয়ে বাড়ছে । গত ২৪ ঘণ্টায় সংক্রমিতের সংখ্যা ২১৮৭। এই ২৪ ঘণ্টায় ৪৫ জনের মৃত্যু হয়েছে । দিল্লিতে সরকারির বয়ান অনুযায়ি করোন সংক্রমিতের মোট সংখ্যা ১, ০৭, ০৫১ । এখনও অবধি মোট মারা গিয়েছেন ৩২৫৮ ।

 

 

সুত্র: News18

আরও পড়ুন ::

Back to top button