রাজ্য

করোনা ঝড় কলকাতা-উত্তর চব্বিশ পরগণায়, রাজ্যে এক দিনে আক্রান্ত ২২৭৮

করোনা ঝড় কলকাতা-উত্তর চব্বিশ পরগণায়, রাজ্যে এক দিনে আক্রান্ত ২২৭৮

 

ওয়েবডেস্ক : আরও একবার মাত্রা ছাড়াল করোনা সংক্রমণ। একদিনে করোনা আক্রান্ত হলেন ২২৭৮ জন রাজ্যবাসী। রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪২ হাজার ৪৮৭ জন। এর মধ্যে সক্রিয় ভাবে আক্রান্ত ১৬ হাজার ৪৯২ জন। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৩৬ জনের।

অন্যান্য দিনের মতোই আক্রান্তের চূড়ায় রয়েছে কলকাতা ও উত্তর চব্বিশ পরগণা জেলা। কলকাতাতে শেষ ২৪ ঘণ্টাতেই ৬৬২ জন আক্রান্ত হয়েছেন। উত্তর চব্বিশ পরগণায় এদিন নতুন করে আক্রান্তের সংখ্যা ৫৪২। এখনও পর্যন্ত করোনার জেরে রাজ্যে মোট মৃত্যু হয়েছে ১ হাজার ১১২ জনের।

[ আরও পড়ুন : কিশোরীকে গণধর্ষণ করে খুনের অভিযোগ, রণক্ষেত্র উত্তর দিনাজপুরের চোপড়া(ভিডিও সংযুক্ত) ]

রাজ্য স্বাস্থ্যদফতরের বুলেটিনে প্রকাশ ১৯ জুলাই মোট ১৩ হাজার ৪৭১ জনের করোনা পরীক্ষা হয়েছে। এ যাবত্‍ মোট নমুনা পরীক্ষা হয়েছে ৬ লক্ষ ৮৯ হাজার ৮১৩ জন।

এদিনের বুলেটিনে আরও জানানো হয়েছে, আজ মোট ১ হাজার ৩৪৪ জন করোনা রোগীর ছুটি হয়েছে। এখনও পর্যন্ত মোট সুস্থ হওয়া কোভিড আক্রান্তের সংখ্যা ২৪ হাজার ৮৮৩ জন।

রবিবার রাজ্যের স্বাস্থ্য দফতর থেকে অ্যাডভাইসরি জারি করে জেলাশাসকদের জানানো হয়েছে এলাকার পরিস্থিতি বিবেচনা করে পাঁচ-সাত দিনের লকডাউন করার সিদ্ধান্ত নিতে পারেন জেলাশাসকরা।

[ আরও পড়ুন : ওয়েস্টবেঙ্গল নিউজ ২৪’-এ খবরের জের, মাধ্যমিকে ৬০০ পাওয়া ঝাড়গ্রামের অভাবী-মেধাবীর পাশে বাম ছাত্র ও যুব সংগঠন ]

 

 

 

সুত্র: News18

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button