রাজনীতি

রাকেশ সিং ও সাধন তালুকদারের জালিয়াতির শিকার বিজেপির কেন্দ্রীয় নেতা !

রাকেশ সিং ও সাধন তালুকদারের জালিয়াতির শিকার বিজেপির কেন্দ্রীয় নেতা !

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিজেপির এক কেন্দ্রীয় নেতা শান্ত প্রকাশ যাতভ পাবলিক নোটিশ ইস্যু করে জানান, আমাকে রাকেশ সিং ও সাধন তালুকদার ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়ন এর নামে একটি শ্রমিক সংগঠনের কেন্দ্রীয় সভাপতির দায়িত্ব দেন, কিন্তু যখন আমি জানতে পারি এই সংগঠনের কেন্দ্রীয় বিজেপির কোনো অনুমোদন নেই তখন আমি সংগঠন থেকে বেরিয়ে আসি, এবং ওদের নামে কেন্দ্রীয় নেতৃত্বের কাছে অভিযোগ জানাই।

প্রসঙ্গত উল্লেখ্য বিজেপি প্রভাবিত এই শ্রমিক সংগঠন পশ্চিমবঙ্গে শ্রমিকের স্বার্থে ও শ্রমিকের পাশে কাজ করছে। এই ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়নকে মাঠে ময়দানে শাসক দলের বিরুদ্ধে আন্দোলন করতে দেখা যায়।

এই ঘটনা জানাজানি হতেই অস্বস্তিতে পড়ে রাজ্য বিজেপি, আমাদের প্রতিনিধি বিজেপির সাথে যোগাযোগ করলে উনারা বলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়নের সম্পূর্ণ দায়িত্ব বিজেপি নেতা বাবান ঘোষ কে দিয়ে রেখেছেন। এমনকি এই সংগঠনের সভাপতি বাবান ঘোষ।

[ আরও পড়ুন : দিল্লিতে বৈঠকে নেই মুকুল, কে শোভনকে ডেকেছে জানি না : দিলীপ ]

বাবান ঘোষের নেতৃত্বে পশ্চিমবঙ্গের প্রতিটি সাংগঠনিক জেলায় ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়ন ফুলে-ফেঁপে উঠেছে। বিভিন্ন জনকল্যাণমূলক কর্মসূচির মধ্য দিয়ে তৃণমূল এবং বিভিন্ন বিরোধী দলগুলির শ্রমিক সংগঠনের চোখে চোখ রেখে লড়াই করছে বিজেপি অনুমোদিত ভারতীয় জনতা ট্রেড ইউনিয়ন শ্রমিক সংগঠন টি।

রাকেশ সিং ও সাধন তালুকদারের জালিয়াতির শিকার বিজেপির কেন্দ্রীয় নেতা !

 

ভারতের জনতা মজুর ট্রেড ইউনিয়নের রাজ্য সভাপতি বাবান ঘোষ জানান যে “রাজ্য কমিটি এবং প্রতিটি সাংগঠনিক জেলা কমিটিকে নির্দেশ দেওয়া হয়েছে, সাধন তালুকদার ও রাকেশ সিং ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়ন সংগঠন এর কেউ নয়।

[ আরও পড়ুন : চুরির জন্য যোদ্ধা কম পড়েছে, কটাক্ষ দিলীপের ]

 

আরও পড়ুন ::

Back to top button