জাতীয়

দেশে কি আবার লকডাউন, একটু পরেই জানাতে পারেন প্রধানমন্ত্রী

দেশে কি আবার লকডাউন, একটু পরেই জানাতে পারেন প্রধানমন্ত্রী

দেশে লাফিয়ে লাফিয়ে বেড়েই চলেছে করোনা সংক্রমণ। দীর্ঘ লকডাউনের পরেও বাঁধ মানানো যায়নি করোনাকে। বর্তমানে বিগত কয়েকদিন ধরে দেশে প্রতি ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হচ্ছেন প্রায় ৫০ হাজারের কাছাকাছি মানুষ।

এহেন পরিস্থিতিতে আগামী সোমবার সব রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর আগে রবিবার সকাল ১১ টায় রেডিওতে নিজের ‘মন কি বাত’ অনুষ্ঠানে দেশবাসীর উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

দেশের এই চরম সংকটময় পরিস্থিতিতে পরবর্তী পদক্ষেপ কী হবে, কোন রাস্তায় ক্রোনাকে রোখা সম্ভব হবে তা নিয়ে প্রধানমন্ত্রী কিছু বার্তা দেন কিনা, এই মুহূর্তে সেইদিকে তাকিয়ে দেশবাসী।

[ আরও পড়ুন : পৃথিবীতে আবার করোনা শনাক্তের রেকর্ড ]

ভাইরাস সংক্রমণের হাত থেকে বাঁচতে ফের লকডাউন করা হবে কিনা, অথবা অন্য কোনও রাস্তা অবলম্বন করা হয় কিনা, তা জানতে এখন মোদীর মুখাপেক্ষী সকলে। তবে লকডাউন করে করোনাকে সাময়িক ঠেকিয়ে রাখা গেলেও বিনষ্ট করা সম্ভব না বলে ইতিমধ্যেই জানিয়েছেন বিশেষজ্ঞরা।

অন্যদিকে গোটা দেশে যেভাবে সংক্রমণ বাড়ছে তাতে ঘোরতর উদ্বিগ্ন স্বাস্থ্যমন্ত্রকের কর্তারাও। ইতিমধ্যেই কেরল, পশ্চিমবঙ্গ, তেলেঙ্গানায় গোষ্ঠী সংক্রমণের আশঙ্কা করেছে সংশ্লিষ্ট প্রশাসন। যদিও কেন্দ্রের তরফে সেই তত্ত্ব মানা হয়নি। ওই রাজ্যগুলিতে স্থানীয় পর্যায়ে সংক্রমণ ছড়িয়েছে বলেই মত কেন্দ্রের।

এই আবহেই রবিবার সকাল ১১ টায় ‘মন কি বাত’ অনুষ্ঠানে দেশবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

[ আরও পড়ুন : ১৪ মাসের শিশুকন্যাকে ছুঁড়ে ফেললেন বাবা, কারন জানলে অবাক হবেন ! ]

সুত্র: কলকাতা24×7

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button