জাতীয়

গাড়িতে বসিয়ে রেখে আগুন ধরিয়ে দিলো ব্যবসায়িক বন্ধু, আগুনে পুড়লো গোটা দেহ

গাড়িতে বসিয়ে রেখে আগুন ধরিয়ে দিলো ব্যবসায়িক বন্ধু, আগুনে পুড়লো গোটা দেহ

গাড়িতে বসে প্রাক্তন বিজনেস পার্টনার, তাঁর স্ত্রী ও বন্ধু…ব্যবসায়িক শত্রুতার জেরে ৩ যাত্রী-সহ গাড়িতে আগুন ধরিয়ে চম্পট দিল ব্যবসার আরেক অংশীদার! সোমবার মর্মান্তিক ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়ায়। পুলিশ জানিয়েছে, তিন যাত্রীর মধ্যে একজনের অবস্থা শঙ্কটজনক।

বিজয়ওয়াড়ার সিনিয়র পুলিশ অফিসার ভি হর্ষবর্ধন রাজু জানিয়েছেন, ” অভিযুক্ত বেণুগোপাল রেড্ডি সাদা রঙের গাড়িটিতে আগুন ধরিয়ে ঘটনাস্থল থেকে চম্পট দেয়। এখনও তার খোঁজ মেলেনি, তল্লাশি অভিযান চলছে।”

প্রাথমিক তদন্তের পর পুলিশ অফিসার ভি হর্ষবর্ধন রাজু জানান, ” বেশ কয়েক বছর আগে, অভিযুক্ত বেণুগোপাল রেড্ডির ব্যবসার পার্টনার ছিলেন আহত গঙ্গাধর। তাঁরা সেকেন্ড হ্যান্ড গাড়ি কেনা-বেঁচা করতেন। কিন্তু কিছুদিন বাদেই ব্যবসা মুখ থুবড়ে পড়ে। লাগাতার মন্দা চলার পর আলাদা হয়ে যান বেণুগোপাল ও গঙ্গাধর।” পুলিশ অফিসার আরও জানিয়েছেন, ”অভিযুক্ত বেণুগোপাল গঙ্গাধরের সঙ্গে বেশ কয়েকবার যোগাযোগ করার চেষ্টা করে, কিন্তু রাজি হননি গঙ্গাধর।”

[ আরও পড়ুন : বর্ষাকালে মশাবাহিত রোগ থেকে সতর্ক থাকতে দেশবাসীকে নির্দেশ প্রধানমন্ত্রীর ]

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার, গঙ্গাধর স্ত্রী ও এক বন্ধুকে নিয়ে বেণুগোপালের সঙ্গে দেখা করতে যান। চারজন ওই সাদা রঙের গাড়িতে বসে ব্যবসা সংক্রান্ত আলোচনা করছিলেন। বিকেল ৪.৪৫ নাগাদ সিগারেট খেতে গাড়ি থেকে নেমে যান বেণুগোপাল। তারপর হুইস্কির বোতলে করে আনা পেট্রল গাড়ির উপর ছিটিয়ে আগুন ধরিয়ে দেয়। ঘটনার পর থেকেই পলাতক বেণুগোপাল।

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, রাস্তার ধারে দাঁড় করানো একটা গাড়ি দাউদাউ করে জ্বলছে। আশপাশে মানুষজন ভিড় করে সেই দৃশ্য দেখছেন। গাড়ির ভিতরে থাকা ৩ জনকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। গঙ্গাধর ও তাঁর স্ত্রীকে ফার্স্ট এইড দিয়ে বাড়ি পাঠানো হলেও তাঁদের বন্ধুর অবস্থা আশঙ্কাজনক।

 

সুত্র: News18

আরও পড়ুন ::

Back to top button