কলকাতা

এবার করোনা আক্রান্ত বিধাননগরের ডেপুটি মেয়র তাপস চ্যাটার্জি, ভর্তি ভর্তি করা হয় হাসপাতালে

এবার করোনা আক্রান্ত বিধাননগরের ডেপুটি মেয়র তাপস চ্যাটার্জি, ভর্তি ভর্তি করা হয় হাসপাতালে

খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের পর এবার তাপস চ্যাটার্জি (Tapas Chatterjee) করোনায় আক্রান্ত হলেন বিধাননগরের ডেপুটি মেয়র। বেশ কয়েকদিন আগেই জ্বর আসে তাপসবাবুর। প্রায় সঙ্গে সঙ্গেই তিনি কোভিড টেস্ট করান। গতকাল অর্থাত্‍ সোমবার রাতে রিপোর্ট এলে জানা যায়, করোনায় আক্রান্ত হয়েছেন বিধাননগরের ডেপুটি মেয়র।

এরপর তড়িঘড়ি তাঁকে বাইপাস লাগোয়া অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিত্‍সাধীন রয়েছেন তাপস চ্যাটার্জি। এর ঠিক একদিন আগেই করোনায় আক্রান্ত হন রাজ্যের খাদ্য ও সরবরাহ মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক (Jyotipriyo Mullick)। করোনা আক্রান্ত হওয়ায় দুদিন ধরে হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। যদিও শরীরে মৃদু উপসর্গ রয়েছে। তবে তাঁর হাই ডায়াবেটিস চিকিত্‍সকদের চিন্তায় ফেলেছে।

জ্বর আসায় অ্যাপোল হাসপাতালে কোভিড টেস্ট করিয়েছিলেন খাদ্যমন্ত্রী। সেই রিপোর্টেই জানা যায় মারণ রোগে আক্রান্ত জ্যেতিপ্রিয় মল্লিক। বলা বাহুল্য, অন্যান্য দলের তুলনায় রাজ্যে তৃণমূলের বিধায়করাই বেশি আক্রান্ত হয়েছেন। এর আগে ফলতার বিধায়ক তথা তৃণমূলের কোষাধ্যক্ষ তমোনাশ ঘোষ ও এগারার তৃণমূল বিধায়ক সমরেশ দাসের মৃত্যু হয়েছে করোনায়।

আরও পড়ুন : যেভাবে বিনামূল্যে দেখা যাচ্ছে নেটফ্লিক্স

তা ছাড়াও শিবপুরের বিধায়ক জটু লাহিড়ী, মহেশতলার বিধায়ক দুলাল দাস, চোপড়ার বিধায়ক রুকবানুর রহমান, জাঙ্গি পাড়ার বিধায়ক স্নেহাশিস চক্রবর্তীর করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছিল। তারও আগে করোনা আক্রান্ত হয়েছিলেন সোদপুরের বিধায়ক নির্মল ঘোষ। সংক্রমণ ধরা পড়ার আগে প্রশাসনিক বৈঠকেও যোগ দিয়েছিলেন তিনি। মারণ রোগের শিকার হন রাজ্যের প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরীও। এবার সেই তালিকায় নিজের নাটা তুলিয়েই ফেললেন বিধাননগরের মেয়র তাপস চ্যাটার্জি।

উল্লেখ্য, এই করোনাকালে মমতা ব্যানার্জির মন্ত্রিসভার বেশ কয়েকজন বিধায়ক ও মন্ত্রী মারণ রোগের শিকার হয়েছেন। এই তালিকার একদম শুরুতে ছিলেন দমকল মন্ত্রী সুজিত বসু। শুরুর দিকে বাড়িতে থাকলেও পরে তাঁকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। কোভিডে আক্রান্ত হন রাজ্যের ক্ষুদ্র ও কুটির শিল্পমন্ত্রী স্বপ্ন দেবনাথ। শ্বাসকষ্ট থাকায় তাঁকেও বর্ধমান থেকে বেলেঘাটা আইডিতে স্থানান্তরিত করতে হয়েছিল। যদিও সুজিত বসু ও স্বপন দেবনাথ- দুই মন্ত্রীই কোভিড জয় করে বাড়ি ফিরেছেন।

সূত্র: লেটেস্ট লি

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button