পশ্চিম মেদিনীপুর

পরকীয়ার টানাপোড়েনে প্রেমিকার বাড়ির সামনে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী পিংলার যুবক

পরকীয়ার টানাপোড়েনে প্রেমিকার বাড়ির সামনে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী পিংলার যুবক

পরকীয়া সম্পর্কের টানাপোড়েনের জেরে প্রেমিকার বাড়ির সামনে পরনের গেঞ্জির ফাঁস লাগিয়ে আত্মহত্যা (Suicide) করলেন এক বিবাহিত যুবক। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের (West Midnapore) সবং থানার ভেমুয়া গ্ৰাম পঞ্চায়েতের লাউবার গ্ৰামে। খবর পেয়ে পুলিশ শনিবার সকালে ঘটনাস্থলে পৌঁছয়। একটি সেচ খালের পাশে পেয়ারা গাছের ডাল থেকে ঝুলন্ত অবস্থায় যুবকের মৃতদেহ উদ্ধার করে তারা।

পুলিশ জানিয়েছে মৃতের নাম রাজু দুয়া (৩১)। বাড়ি পিংলা থানার নারাথা গ্ৰামে। মৃতের স্ত্রী ও চার বছরের একটি মেয়ে রয়েছে। ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এইদিন ভোরবেলায় চাষের জমিতে কাজ করতে যাওয়ার সময় কয়েকজনের নজরে পড়ে রাজুর ঝুলন্ত মৃতদেহ। তারপর স্থানীয় পঞ্চায়েত খবর পেয়ে থানায় যোগাযোগ করেন। মৃতের প্রেমিকা মিঠু শীকে থানায় নিয়ে গিয়ে জেরা করা শুরু করেছে পুলিশ। তবে এইদিন সন্ধ্যা পর্যন্ত থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি বলে জানিয়েছে সবং থানার পুলিশ। যদিও একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে ঘটনার তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন : বামফ্রন্টে আবার বড়সড় ভাঙন, লাল ছেড়ে গেরুয়াতে ২২ জন দাপুটে বাম নেতা

জানা গিয়েছে, বছর ছয়েক আগে পিংলা থানার যশোরাজপুর গ্ৰামের এক যুবতীর সঙ্গে পরিযায়ী শ্রমিক রাজুর বিয়ে হয়। যদিও বিয়ের আগে থেকেই তাঁর সঙ্গে লাউবার গ্ৰামের এক বিবাহিত মহিলার সম্পর্ক তৈরি হয়। ওই মহিলার স্বামী স্ত্রীর এই বিবাহ বহির্ভূত সম্পর্কের কারণেই তাঁকে ছেড়ে চলে গিয়েছেন বলে জানা গিয়েছে। মৃতের পরিবার সূত্রে জানা যাচ্ছে, এই মহিলার সঙ্গে অবৈধ সম্পর্ক থেকে তাঁকে বের করে আনার জন্যই রাজুর বিয়ে দেওয়া হয়েছিল। কিন্তু বিয়ের পরে শুরু হয় অন্য সমস্যা। স্বামীর অবৈধ সম্পর্কের বিষয়টি জানার পর রাজুর সঙ্গে স্ত্রীর প্রায়ই বিবাদ হত। শেষমেশ দেড় বছর আগে স্ত্রী কন্যা সন্তানকে নিয়ে যশোরাজপুরে বাপের বাড়িতে চলে যান।

সম্প্রতি ওই মহিলার সঙ্গে অন্য এক ব্যক্তির সম্পর্ক তৈরি হয়। এই নিয়ে তাঁর সঙ্গে রাজুর মনোমালিন্য শুরু হয়। জানা গিয়েছে, শুক্রবার বিকালে লাউবার গ্ৰামেই কিছু যুবকের সঙ্গে ঝামেলা হয় তাঁর। তারপর থেকে নিখোঁজ ছিলেন ওই যুবক। অবশেষে শনিবার সকালে তাঁর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়।

আরও পড়ুন ::

Back to top button