রাজনীতিরাজ্য

বিধানসভা নির্বাচনে ১০০ টপকাবে না তৃণমূলের: মুকুল রায়

বিধানসভা নির্বাচনে ১০০ টপকাবে না তৃণমূলের: মুকুল রায়

নদীয়ার শিমুরালিতে বিজেপির কর্মীসভা থেকে, বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়ের বার্তা ‘আগামী বিধানসভা নির্বাচনে ১০০ আসনও পার করতে বা টপকাতে পারবেনা তৃণমূল কংগ্রেস’।

মুকুল রায় বলেন, ‘ভারতবর্ষের প্রধানমন্ত্রী বলেছেন বাংলাকে সোনার বাংলা গড়তে হবে সেই সোনার বাংলা গড়ার লক্ষ্যে নতুন বাংলা গড়ার লক্ষ্যে লড়াই শুরুর’ বার্তা বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়ের।

তিনি আরও জানান, ‘আগামী ১৯ ও ২০ অমিত শাহ জী আসছেন তিনি বার্তা দেবেন। তারপর একের পর এক সভা হবে’ বলেও জানান মুকুল রায়।

ওই সভা থেকেই লড়াই এগিয়ে নিয়ে যাওয়ার বার্তা দেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়। পাশাপাশি তিনি কটাক্ষ করে বলেন, ‘পশ্চিমবাংলায় এখন তো সবটাই বড়লোকদের ব্যাপার। খেটে খাওয়া মানুষ দুস্থ গরীব মানুষদের দিন আর নেই।’

আরও পড়ুন: ‘বিজেপি হিন্দুদের ভোট নেবে, ওরা মুসলিমদের, আমি কি কাঁচকলা খাব? :মমতা

তিনি আরও বলেন, ‘যখন মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দল করতেন তখন আগে বড়লোক ব্যবসাদারদের সঙ্গে বসতেন না কথা বলতেন না।’ ‘আর এখন দেখুন মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কারা’ বলেও কটাক্ষ করেন মুকুল রায়।

পাশাপাশি তিনি বলেন, ‘বাংলায় এক ইউনিট বিদ্যুতের দাম ১২ টাকা ভারতবর্ষের কোন রাজ্যের বিদুতের দাম ১২ টাকা নেই। একমাত্র পশ্চিমবঙ্গে যেখানে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সেই রাজ্যে বিদ্যুতের দাম ১২ টাকা।’

অন্যদিকে, ‘আজকে পশ্চিমবাংলায় মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন লক্ষ লক্ষ লোকের চাকরি দিয়েছেন। একটা তালিকা প্রকাশ করুন।’ বলেও মন্তব্য করেন মুকুল রায়।

আরও কটাক্ষ করে প্রশ্ন করেন তিনি, ‘সরকারে আসবেন বলছেন সরকারটা চালাবেন কাদের নিয়ে’ ? পাশাপাশি, ‘ভারতীয় জনতা পার্টি পশ্চিমবাংলায় পরীক্ষিত রাজনৈতিক দল।’ বলেও মন্তব্য করেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়।

সুত্র: প্রথম কলকাতা

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button