পশ্চিম মেদিনীপুর

শুভেন্দুর ভাষণ শুনে ফেরার পথে ‘দাদার অনুগামী’দের উপর হামলা

শুভেন্দুর ভাষণ শুনে ফেরার পথে 'দাদার অনুগামী'দের উপর হামলা

মেদিনীপুরের জনসভা থেকে ফেরার পথে শুভেন্দু অনুগামীদের উপর হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। শনিবার পশ্চিম মেদিনীপুরের কেশপুরে বিজেপি সমর্থক তথা শুভেন্দু অনুগামীদের বাস এবং ছোট গাড়িতে ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ।

ওই ঘটনায় ৪ জন আহত হয়েছেন বলে দাবি করেছেন শুভেন্দু অনুগামীরা। গোটা ঘটনায় তৃণমূলকে কাঠগড়ায় তুলেছেন তাঁরা। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন জেলা তৃণমূল নেতৃত্ব।

শনিবার মেদিনীপুর কলেজ মাঠে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহে র জনসভায় বিজেপি-তে যোগদান করেন শুভেন্দু অধিকারী । তৃণমূল ছাড়ার পর ওই সভায় তিনি কী বার্তা দেন, তা শোনার জন্য জেলার বিভিন্ন প্রান্ত থেকে বাস এবং ছোট গাড়ি করে জনভায় এসেছিলেন বিজেপি সমর্থক তথা শুভেন্দু অনুগামীরা।

অভিযোগ, সভা শেষে বাসে করে ফেরার পথে কেশপুরের বাজুরিয়া এলাকায় অতর্কিতে তাঁদের উপর হামলা চালানো হয়। বিজেপি সমর্থকদের ছোট গাড়ি এবং বাসে ভাঙচুর করা হয়। ঘটনায় ৪ জন বিজেপি কর্মী আহত হয়েছেন বলে দাবি। এই ঘটনায় অভিযোগের তির তৃণমূলের দিকে।

আরও পড়ুন: মাতব্বরি করতে বিজেপিতে আসিনি, দল পতাকা লাগাতে দিলে তাও করতে রাজি: শুভেন্দু

শুভেন্দু অনুগামী সঞ্জীব মিদ্যা জানিয়েছেন, চন্দ্রকোনা টাউন থেকে তিনটি বাস ও ছোট গাড়িতে করে ‘দাদার অনুগামী’ ব্যানার লাগিয়ে মেদিনীপুরে সভায় গিয়েছিলেন তাঁরা। তিনি বলেন, ‘যে গাড়িতে আমি ছিলাম, তাতে কিছু হয়নি।

তবে সামনের একটি বাস ভাঙচুর করা হয়েছে।’ আহতদের চন্দ্রকোনা টাউন গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে জানিয়েছেন বিজেপি সমর্থকেরা।

পুলিশ সূত্রে খবর, শনিবার বাস ও গাড়িতে ভাঙচুরের ঘটনায় বাজুরিয়া এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। রাস্তায় দাঁড়িয়ে পড়ে বহু গাড়ি। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন কেশপুর থানার পুলিশকর্মীরা।

এই ঘটনায় দায়ভার তৃণমূলের উপর চাপালেও অভিযোগ অস্বীকার করেছেন জেলার তৃণমূল নেতৃত্ব। তৃণমূল ব্লক সভাপতি উত্তম ত্রিপাঠী বলেন, ‘বাজুয়ারাতে কোন ঘটনাই ঘটেনি। এ নিয়ে মিথ্যে প্রচার করা হচ্ছে।’

 

 

সুত্র: আনন্দবাজার পত্রিকা

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button