রাজ্য

মমতার গুন্ডাবাহিনী নন্দীগ্রামে কিছুই করতে পারেনি : অমিত শাহ

মমতার গুন্ডাবাহিনী নন্দীগ্রামে কিছুই করতে পারেনি : অমিত শাহ - West Bengal News 24

এ দেশের স্বরাষ্টমন্ত্রী ও বিজেপি নেতা অমিত শাহ বলেছেন, ‘বিধানসভা নির্বাচনে নন্দীগ্রামে মমতা ব্যানার্জির গুন্ডাবাহিনী কিছুই করতে পারেনি। হুগলির আরামবাগেও কিছু করতে পারবে না।’ শুক্রবার বিকেলে হুগলির আরামবাগে রোড শোতে বক্তৃতাকালে এসব কথা বলেন অমিত শাহ। এর আগে তিনি দক্ষিণ২৪ পরগনার বারুইপুরে রোড শো করেন। আনন্দবাজার।

আরো পড়ুন : বিজেপি শরণার্থীদের সম্মানের সঙ্গে নাগরিকত্ব দেবে : অমিত শাহ

অমিত শাহ বলেন, ‘পরিবারের সকলকে নিয়ে ভোটকেন্দ্রে যান। পদ্মফুলের বোতাম টিপুন। তৃণমূলের গুন্ডারা আপনাদের ধমকায়, চমকায়! কিন্তু এবার আর সেটা হবে না। আপনারা দেখেছেন, দিদির গুন্ডাবাহিনী নন্দীগ্রামে কিছু করতে পারেনি, আরামবাগেও পারবে না।’

এক সময়ের লাল দুর্গ আরামবাগ গত ১০ বছরে তৃণমূলের শক্ত ঘাঁটিতে পরিণত হয়েছে। গত লোকসভা নির্বাচনে তৃণমূল প্রার্থী অপরূপা পোদ্দার এ আসনে জয়ী হলেও ব্যবধান ছিল নামমাত্র। তাই বিধানসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হতেই প্রচারে ঝাঁপিয়ে পড়েছেন বিজেপি নেতারা।

আরামবাগ মহকুমায় রয়েছে চারটি বিধানসভা আসন— পুরশুড়া, আরামবাগ, খানাকুল ও গোঘাট। যার মধ্যে পুরশুড়া এবং গোঘাটে লোকসভা ভোটের ফলে অনেকটাই এগিয়ে রয়েছে বিজেপি। আরামবাগ খানাকুলেও ভাল অবস্থায় রয়েছে গেরুয়া শিবির। তাই বিজেপি শীর্ষ নেতৃত্ব আরামবাগের ৪টি আসনকে পাখির চোখ করে লড়াইয়ে নেমেছে।

আরও পড়ুন ::

Back to top button