রাজনীতিরাজ্য

আইএসএফকে পতাকা লাগানোয় বাধা তৃণমূলের, ভাঙ্গরে সংঘর্ষ-উত্তেজনা

আইএসএফকে পতাকা লাগানোয় বাধা তৃণমূলের, ভাঙ্গরে সংঘর্ষ-উত্তেজনা - West Bengal News 24

ফুরফুরা শরীফের পীরজাদা আব্বাস সিদ্দিকী। পশ্চিমবঙ্গের জনপ্রিয় ইসলামিক এই বক্তা সমাজের পিছিয়ে পড়া মানুষের জন্য কিছু করার লক্ষ্যে ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্ট (আইএসএফ) নামে একটি রাজনৈতিক দল গঠন করেন।

মাসখানেক আগে গঠিত দলটি এরই মধ্যে আলোচনার জন্ম দিয়েছে। বিশেষ করে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে আব্বাস সিদ্দিকীর দল নিয়ে বিজেপি ও তৃণমূল দুই শিবিরই চিন্তিত। কারণ হলো সিপিআইএম ও কংগ্রেসের সঙ্গে আইএসএফের জোট নির্বাচনে প্রভাব ফেলবে বলে ধারণা করা হচ্ছে।

আরো পড়ুন : ক্ষমতায় এলেও বাংলায় NRC হবে না : জানিয়ে দিলেন কৈলাশ বিজয়বর্গী

আগামীকাল মঙ্গলবার তৃতীয় দফা নির্বাচনের আগে আইএসএফ ও তৃণমূল কর্মীদের মধ্যে ভাঙ্গরে ব্যাপক উত্তেজনা দেখা দেয়। মূলত দলীয় পতাকা লাগানোকে কেন্দ্র করে দুই দলের মধ্যে সংঘর্ষ বাধে। আইএসএফ-কে পতাকা লাগাতে বাধা দেয়ার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। আর এই ঘটনাটি ঘটেছে ভাঙ্গর বিধানসভা কেএলসি থানার বামনঘাটা এলাকায়।

জি নিউজের খবরে বলা হয়, নিজেদের গ্রামে দলীয় পতাকা লাগাচ্ছিলেন আইএসএফ কর্মী-সমর্থকরা। সেই সময়ে একদল তৃণমূল কর্মী ঘটনাস্থলে গিয়ে পতাকা লাগাতে বাঁধা দেয়। তখনই শুরু হয় কথা কাটাকাটি। সেখান থেকেই পরিস্থিতি চরমে ওঠে। আইএসএফ-এর কর্মীদের একাধিক হুমকি দেয়া হয় বলেও অভিযোগ উঠেছে।

এ ঘটনায় পরবর্তীতে কেএলসি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে আইএসএফ কর্মীরা।

আরও পড়ুন ::

Back to top button