রাজনীতিরাজ্য

তৃণমূলকে হুমকি দেয়া অভিনেতা মিঠুনকে নিয়ে যা বললেন মমতা


পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে তৃণমূল কটাক্ষ করে বক্তব্য দিয়েছেন বিজেপিতে যোগ দেয়া অভিনেতা মিঠুন চক্রবর্তী। রোববার বর্ধমানের সভায় তৃণমূল নেতাকর্মীদের হুমকি দিয়ে মিঠুন বলেন, ‌‘ভালো ব্যবসা ফেঁদে বসেছে, সবকটার ডানা ছাঁটব..’, মমতা সরকারের ‘দুয়ারে রেশন’ প্রকল্পের বিরোধিতা করে থেকেই তৃণমূল প্রসঙ্গে বিস্ফোরক বক্তব্য দেন তিনি।

সোমবার সেই প্রেক্ষিতে ‘তৃণমূল-ছুট’ মিঠুনকে কড়া জবাব দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। অতীত প্রসঙ্গ উত্থাপন করে তৃণমূল প্রধান মমতা বলেন, “বিজেপির এখন বড় বড় নেতা হয়েছে। তারা নাকি গোখরো সাপ, কেউটে সাপ! তৃণমূল থেকে তো তোমাকেও একদিন সংসদ সদস্য করেছিল। আজ এত বড় বড় কথা! পারলে এসে খেয়ে যেও রেশনের মোটা চালের ভাত।”

আরও পড়ুন : ৭৮ মিনিটে মমতাকে ১২৬ বার ‘দিদি’ সন্মোধন মোদির

আগামী শনিবার (১৭ এপ্রিল) রাজ্যের পঞ্চম দফা ভোটে ৬টি জেলার ৪৫টি আসনে ভোটগ্রহণ হবে। তার মধ্যে দমদমও রয়েছে। সেখানেই সোমবার সভা করতে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেই প্রচার সভা থেকেই পরোক্ষভাবে মিঠুন চক্রবর্তীকে কখনও ‘গোখরো’ কখনও বা আবার ‘কেউটে’ বলে ইঙ্গিত করেন মুখ্যমন্ত্রী।

সভায় শীতলকুচি-কাণ্ড প্রসঙ্গেও বিজেপি সরকারকে কাঠগড়ায় তুলে মমতা বলেন, “বুলেটের বদলা ব্যালটে চাই।”

প্রসঙ্গত, এবারের বিধানসভা নির্বাচনে বাংলায় পদ্ম ফোটানোর লড়াইয়ে বিজেপি শিবিরে যোগ দিয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। ভোটে লড়ছেন না ঠিকই, কিন্তু নির্বাচনী প্রচারের জন্য ছুটে বাংলার বিভিন্ন প্রান্তে ছুটে বেড়াচ্ছেন ‘মোদীর তারকা সেনাপতি’। অতঃপর সেই প্রেক্ষিতেই প্রচারসভা থেকে তৃণমূলকে তুলোধোনা করতেও ছাড়ছেন না তিনি!

আরও পড়ুন ::

Back to top button