হাওড়া

স্ত্রী পরকীয়া করছে জেনে আত্মহত্যা স্বামীর, ভিডিও করলেন স্ত্রী

স্ত্রী পরকীয়া করছে জেনে আত্মহত্যা স্বামীর, ভিডিও করলেন স্ত্রী - West Bengal News 24

স্ত্রী বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে এমনটা জানার পর এক স্বামী আত্মহত্যা করেছেন। স্বামী যখন আত্মহত্যা করছিল তখন তাকে তো থামানই উল্টো সেই ঘটনার ভিডিও রেকর্ড করেছেন স্ত্রী। এমনই ঘটনা ঘটেছে পশ্চিমবঙ্গের হাওড়ার বালি থানা এলাকায়। পরে আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে স্ত্রীকে গ্রেপ্তার করে পুলিশ।

আরও পড়ুন : একজনকে মারলে চারজনকে মারা হবে: Sayantan Basu

জানা গেছে, বালি থানার অন্তর্গত বাদামতলা এলাকায় থাকতেন কাপড় ব্যবসায়ী অমন সাউ। তার সঙ্গে পাঁচ বছর ধরে প্রেম করার পর পরিবারের অমতেই অমনকে বিয়ে করেন লিলুয়ার নেহা শুক্লা। তবে বিয়ে মাসখানেকের মধ্যে সম্পর্কে চিড় ধরে। অন্য আরেক যুবকের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন নেহা।

নেহা প্রায়শই অমনের কাছ থেকে পার্টি করার জন্য জোর করে টাকা চাইতো বলে অভিযোগ রয়েছে। এ নিয়ে পারিবারে অশান্তিও চরমে উঠতে থাকে। এমনকি কাউকে কিছু না জানিয়েই গত মার্চ মাসে প্রেমিকের সঙ্গে দিল্লিতে ঘুরে আসেন নেহা। ফিরে এসে ডিভোর্সের জন্য উল্টো অমনকে চাপ দিতে থাকেন তিনি।

একদিন হঠাৎ করে নেহার মোবাইল ফোনে প্রেমিকের সঙ্গে আপত্তিকর ছবি দেখে ফেলেন অমন। এমতাবস্থায় পারিবারিক অশান্তি চরমে উঠছে গত ৮ এপ্রিল গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি। কিন্তু নেহার বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে, অমনকে থামানোর চেষ্টা না করে উল্টো পুরো ঘটনা ভিডিও করেছেন তিনি।

এরপর বাড়ি ছেড়ে পালাবার চেষ্টা করে নেহা। তবে শ্বশুরবাড়ির লোকজন নেহার মোবাইল ফোন কেড়ে নিয়ে তা পুলিশের কাছে জমা দেয়। বালি থানায় নেহার বিরুদ্ধে এজাহার দায়ের করেন অমনের বাবা। পরে সোমবার রাতে নেহাকে গ্রেপ্তার করে পুলিশ। মঙ্গলবার তাকে আদালতে পেশও করা হয়। তার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচণা দেয়ার অভিযোগ আনা হয়েছে।

আরও পড়ুন ::

Back to top button