বর্ধমান

মৃত প্রেমিকের পা দিয়ে প্রেমিকার মাথায় পরানো হল সিঁদুর

দেবাঙ্কন সরকার

মৃত প্রেমিকের পা দিয়ে প্রেমিকার মাথায় পরানো হল সিঁদুর - West Bengal News 24

মৃত প্রেমিকের পা দিয়ে প্রেমিকার মাথায় সিঁদুর পরিয়ে দিলো এলাকাবাসী। বর্ধমান শহরের লক্ষ্মীপুর মাঠ কাঁটাপুকুর এলাকার ঘটনা।

লক্ষীপুর মাঠ কাঁটাপুকুর এলাকার বাসিন্দা সেখ আফতাব (১৭) এর সঙ্গে লক্ষীপুরের বাগানবাড়ি এলাকার ১৫ বছরের এক কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

শনিবার রাতে নিজের ঘরে সেখ আফতাবের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পাঠানো হয় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এলাকাবাসীরা জানিয়েছেন, শনিবার বিয়ের প্রস্তাব নিয়ে আফতাব তার মাকে সঙ্গে নিয়ে ওই কিশোরীর বাড়ি যায়। মেয়ে নাবালিকা হওয়ায় কিশোরীর পরিবার থেকে কয়েক বছর পরে বিয়ে দেওয়ার প্রস্তাব দেওয়া হয়। এরপরই তারা ফিরে আসে। ওইদিনই রাতে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

প্রতিবেশীরা বলেন, আফতাব আত্মহত্যা করার আগে ভিডিও কল করে ওই কিশোরীকে দেখায়। আত্মহত্যার প্রস্তুতি দেখার পরেও আফতাবের মাকে ফোন করে ওই কিশোরী কিছুই জানায়নি, এমনটাই অভিযোগ আফতাবের প্রতিবেশীদের।

রবিবার দুপুরে আফতাবের মৃতদেহ লক্ষ্মীপুরে আসে। এর পর এলাকার বাসিন্দারা ওই কিশোরী এবং তার মাকে লক্ষীপুর এলাকায় নিয়ে আসে। আফতাবের মৃতদেহের সামনে কিশোরীকে নিয়ে আসা হয়। কিশোরীর পরিবারের অভিযোগ, এলাকাবাসীরা মৃত আফতাবের পা দিয়ে কিশোরীর মাথায় সিঁদুর পড়িয়ে দেয়। শুধু তাই নয় তাকে মারধরও করা হয় এমনটাই অভিযোগ।

ঘটনাস্থলে আসে বর্ধমান থানার পুলিশ। তবে দুটি পরিবারের পক্ষ থেকেই এখনো পর্যন্ত কোনো অভিযোগ করা হয়নি।

আরও পড়ুন ::

Back to top button