নদীয়ারাজনীতিরাজ্য

সপুত্র মুকুল রায়ের আগমনে জেলাজুড়ে গেরুয়া শিবির থেকে তৃণমূলের ঘরে ফেরার পালা

মলয় দে

Mukul Roy Latest News : সপুত্র মুকুল রায়ের আগমনে জেলাজুড়ে গেরুয়া শিবির থেকে তৃণমূলের ঘরে ফেরার পালা - West Bengal News 24

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদানের পরে নিজের বিধানসভা কেন্দ্র নদিয়ার কৃষ্ণনগরে প্রথম পা রাখলেন তৃণমূল নেতা মুকুল রায় ও পুত্র শুভ্রাংশু রায়। রবিবার কৃষ্ণনগর ভাতজাংলায় প্রথমে তিনি আসেন এরপর তৃণমূল কর্মী সমর্থকরা তাকে পুষ্পস্তবক উত্তরীয় পরিয়ে সংবর্ধনা জানায়।

এরপরই কৃষ্ণনগরের একটি বেসরকারি হোটেলে মুকুল রায় উপস্থিত হন, অতীতে ‌ বিজেপিতে যাওয়া অনেকেই আজ ঘরে ফেরেন, যার মধ্যে কৃষ্ণনগরের অরূপ রায়, চাকদার সাধন বিশ্বাস সহ একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব।সেখানেই বিজেপি থেকে আরো বেশকিছু কর্মী সমর্থক মুকুল রায়ের হাত ধরে তৃণমূলে যোগদান করে।

যোগদান পর্বের শেষে মুকুল রায় বলেন, অনেকদিন বাদে কৃষ্ণনগরে পা রাখলাম কৃষ্ণনগরের মানুষ ভালো মানুষ। কৃষ্ণনগর কে আমি বহুদিন ধরে চিনি কৃষ্ণনগরের সার্বিক উন্নয়ন হোক এটাই আমি চাই। যদিও যোগদান নিয়ে কোনোরকম মুখ খোলেননি মুকুল রায়, গত বিধানসভা ভোটে কৃষ্ণনগর উত্তরের বিজেপির প্রার্থী হয়েছিলেন মুকুল রায়, প্রচুর ভোটে জয় যুক্ত হয়েছিলেন।

কিন্তু পরবর্তী সময়ে দলবদল করে মুকুল রায় বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেন। স্বভাবতই মুকুল রায় বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান এর পরে কৃষ্ণনগর উত্তর বিধানসভায় সাধারণ মানুষের মধ্যে ওঠে একাধিক প্রশ্ন।

তৃণমূলে যোগদান এর পরে আবারো এই প্রথম কৃষ্ণনগরে পা রাখলেন মুকুল রায় কৃষ্ণনগরে পা রেখে কৃষ্ণনগরের সার্বিক উন্নয়নের কথা বলেন মুকুল রায়।

আরও পড়ুন ::

Back to top button