ক্রিকেট

লর্ডসের সেই ব্যালকনিতেই এবার কোহলির নাগিন ড্যান্স, ভাইরাল ভিডিও

লর্ডসের সেই ব্যালকনিতেই এবার কোহলির নাগিন ড্যান্স, ভাইরাল ভিডিও - West Bengal News 24

লর্ডস টেস্ট ম্যাচে এই মুহূর্তে ঘটনার ঘনঘটা। একদিকে যেমন প্রথম ইনিংসে ৩৬৪ রানের ভালো স্কোর তৈরী করেছিল মেন ইন ব্লু। তেমনি অন্যদিকে জবাবে ব্যাট করতে নেমে রুটের দুর্দান্ত ১৮০ রানের সৌজন্যে ভারতের স্কোর অতিক্রম করে ২৭ রানের লিড নেয় ইংল্যান্ড। দ্বিতীয় ইনিংসে এর মধ্যেই যথেষ্ট চাপে পড়ে গিয়েছে ভারতীয় দল। রাহানে পুজারা কিছুটা চেষ্টা করলেও ১৮১ রানে ৬ উইকেট হারিয়ে এখন কার্যত ম্যাচ বাঁচাতে মরিয়া ভারত। তবে টেস্ট ম্যাচ মানেই নানান মুহূর্ত।

আর তেমনই এক বিরল মুহূর্ত দেখা গেল লর্ডসে স্টেডিয়ামে। ভারতের ব্যাটিং চলাকালীন মস্তির মুডে দেখা গেল অধিনায়ক কোহলিকে। সাধারণত মাঠের ভিতরে ভীষণ আগ্রাসী তিনি। তার হালকা মেজাজের ছবি খুঁজে পাওয়াই দুষ্কর। সেই বিরাটকে এবার দেখা গেল লর্ডসের ব্যালকনিতে রীতিমতো নাগিন ডান্স করতে। ক্রিকেটে নাগিন ডান্সকে বিখ্যাত করে দিয়েছিলেন বাংলাদেশ উইকেট কিপার মুশফিকুর রহিম। যা নিয়ে তুমুল সমালোচনার মুখেও পড়তে হয়েছিল তাদের।

আরো পড়ুন : মেসির ব্যবহৃত সেই টিস্যুর দাম সাড়ে ৭ কোটি টাকা

তবে এবার কোন সমালোচনা নয়, নেহাতই হালকা মেজাজে কোমড় দোলালেন বিরাট। আর সেই দৃশ্য তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করলেন কলের অন্য দুই সদস্য কে এল রাহুল এবং মহম্মদ সিরাজ। এই দৃশ্য এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এখন অবশ্য সামনে বড় লড়াই ভারতের। প্রথমত আজ দিনের বেশ কিছুটা সময় ব্যাট করে লক্ষ্যকে টেনে নিয়ে যেতে হবে ২৫০ রানের কাছাকাছি। তাতে অন্তত কিছুটা লড়াই করার শক্তি পাবেন বোলাররা।

ক্রিজে সময় কাটানোও এখন বড় চ্যালেঞ্জ পান্থ এবং ঈশান্তদের কাছে। কারণ সেভাবে কোন ব্যাটসম্যানের সাহায্য পাবেন না পান্থ। আপাতত চতুর্থ দিন শেষে ১৪ রানে অপরাজিত রয়েছেন তিনি। অন্য দিকে ভারত এগিয়ে রয়েছে ১৫৪ রানে।

সূত্র : বাংলা হান্ট

আরও পড়ুন ::

Back to top button