কলকাতা

ফুটলব ম্যাচের মাঝেই দুষ্কৃতী তাণ্ডব, মধ্যরাতে পার্ক স্ট্রিটে গুলিবিদ্ধ ১

ফুটলব ম্যাচের মাঝেই দুষ্কৃতী তাণ্ডব, মধ্যরাতে পার্ক স্ট্রিটে গুলিবিদ্ধ ১ - West Bengal News 24

খেলা হবে দিবসে, ফুটবল খেলাকে কেন্দ্র করে রাতের শহরে চলল গুলি। শহরের প্রাণকেন্দ্র পার্ক স্ট্রিট এলাকায় চলল গুলি। ঘটনাটি ঘটেছে পার্ক স্ট্রিটের এলিয়ট লেনে। এই ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন এক ব্যক্তি।

শহরের প্রাণকেন্দ্র পার্ক স্ট্রিট এলাকায় গুলি করে খুনের চেষ্টার অভিযোগ। অভিযোগ উঠল কুখ্যাত ৩ যুবক সোহেল খান, সারেক ও সানওয়াজের বিরুদ্ধে। সোমবার রাজ্য জুড়ে পালিত হয় খেলা হবে দিবস। সেই মত ১৩ নম্বর এলিয়ট রোডে পাকুরতলা মাঠে ফুটবল ম্যাচের আয়োজন করা হয়েছিল বলে পুলিশ সূত্রে খবর।

আরো পড়ুন : শুনানি এড়ালেন মুকুল রায়, স্পিকারকে চিঠি মুকুলের, অবৈধ বললেন শুভেন্দু

অভিযোগ, প্রথমে সোহেল মাঠে নেবে গোলকিপারকে গালিগালাজ করে। তারপর তাঁকে চড় মারে। যাকে কেন্দ্র করে শুরু হয় বচসা। তারপর সোহেল তার ২ সঙ্গী সারেক ও সানওয়াজের সঙ্গে সেখান থেকে চলে যায়। আবারও কয়েক ঘন্টা পর মদ্যপ অবস্থায় ফিরে আসে তারা। তখন তাদের সঙ্গে ফের বচসা শুরু হলে আচমকাই গুলি চালায় তারা। এক ব্যক্তির পায়ে গুলি লাগে। তাঁকে গুরুতর জখম অবস্থায় ক্যালকাটা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পার্ক স্ট্রিট থানার পুলিশ ও লাল বাজার থেকে পাঠানো হয় এইচআরএফএস। ঘটনার পর থেকেই ৩ অভিযুক্ত পলাতক। পাক স্ট্রিট থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতেই খুনের চেষ্টায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পার্ক স্ট্রিট থানার পুলিশ। অভিযুক্তরা আগেও এলাকায় অপরাধমূলক কাজ কর্মের সঙ্গে যুক্ত ছিল বলে দাবি স্থানীয় বাসিন্দাদের।

সূত্র : কলকাতা টিভি

আরও পড়ুন ::

Back to top button