রাজ্য

বাড়ল না জয়প্রকাশ মজুমদারের রক্ষাকবচের সময়সীমা, বিপাকে বিজেপি নেতা

Jay Prakash Majumdar : বাড়ল না জয়প্রকাশ মজুমদারের রক্ষাকবচের সময়সীমা, বিপাকে বিজেপি নেতা - West Bengal News 24

এবার কী সমস্যায় পড়তে চলেছেন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার ? কারণ, বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার-এর রক্ষাকবচের সময়সীমা এবার আর বাড়ালো না কলকাতা হাইকোর্ট।

প্রসঙ্গত, গত সপ্তাহেই সাত দিন গ্রেফতারির মত কোন কড়া পদক্ষেপ নয়। অন্তর্বর্তী নির্দেশে জানিয়েছিল কলকাতা হাইকোর্ট। চাকরি দেওয়ার নাম করে টাকা নেওয়ার অভিযোগে অভিযুক্ত বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার। প্রতারণার অভিযোগে বিদ্ধ বঙ্গ বিজেপির অন্যতম এই নেতা তথা বিজেপির রাজ্য সহ সভাপতি জয়প্রকাশ মজুমদার। পেট্রোল পাম্প এবং বিজেপিতে সাংগঠনিক পদ পাইয়ে দেওয়ার নামে প্রায় ৪ লক্ষ টাকা নেওয়া হয়েছে বলে অভিযোগ দায়ের করা হয় জয়প্রকাশ মজুমদারের বিরুদ্ধে।

আরো পড়ুন : ত্রিপুরায় তৃণমূল যা করছে তাতে লাভ হবে বিজেপির, মন্তব্য প্রবীণ কংগ্রেস নেতার

অভিযোগ দায়ের করেন বাগদার বাসিন্দা অরূপ রতন রায়। সেই ঘটনায় ইতিমধ্যেই এফআইআর (FIR) দায়ের করা হয়। সেই অভিযোগে গ্রেফতারি এড়াতে, FIR খারিজের দাবিতে কলকাতা হাইকোর্টে মামলা করেন জয়প্রকাশ মজুমদার।

সেই মামলাতেই কলকাতা হাইকোর্ট নির্দেশ দিয়েছিল আগামী সাত দিন গ্রেফতারির মত কোন কড়া পদক্ষেপ গ্রহণ করা যাবেনা। নির্দেশ দেন কলকাতা হাইকোর্টের বিচারপতি রাজ শেখর মান্থা। এবার সাত দিন পর জয়প্রকাশ মজুমদার-এর রক্ষাকবচের সময়সীমা আর বাড়ালো না কলকাতা হাইকোর্ট।

সূত্র : দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button