জাতীয়

অনলাইন গেমে ১০ লক্ষ টাকা খুইয়ে বাড়ি ছেড়ে পালাল কিশোর

অনলাইন গেমে ১০ লক্ষ টাকা খুইয়ে বাড়ি ছেড়ে পালাল কিশোর - West Bengal News 24

করোনা, স্বাস্থ্য বিধি, সরকারি নিষেধাজ্ঞায় গত দেড় বছর ধরে জনজীবন কার্যত ঘরবন্দি হয়ে পড়েছে। একই সঙ্গে মানুষের জীবনে বেড়েছে সাইবার নির্ভরতা। মুঠোতেই গোটা বিশ্ব বন্দি। কিন্তু প্রযুক্তির যেমন ভাল দিক আছে, তেমন খারাপটাও নেহাত কম নয়।

যার আরও একবার প্রমাণ মিলল মুম্বইয়ে। অনলাইন গেমে আসক্ত এক কিশোর খেলতে গিয়ে মায়ের অ্যাকাউন্ট থেকে ১০ লক্ষ টাকা বাজি ধরে ফেলে। গেম হেরে যাওয়ায় সমস্ত টাকাটাই খোয়া যায়। এনিয়ে বাবা-মা বকাবকি করতেই শেষমেষ বাড়ি ছেড়েই পালাল কিশোর।

আরো পড়ুন : ‘কৃষকদের মাথা ফাটিয়ে দিন!’ হরিয়ানায় নির্দেশ পুলিশ কর্মীদের, ভিডিও ভাইরাল

যোগেশ্বরীর পশ্চিম শহরতলির বাসিন্দা ওই ১৬ বছর বয়সী ছেলেটি ভেবেছিল, গেমটি জিততে পারলে দ্বিগুণ টাকা পাওয়া যাবে। কিন্তু হয় উল্টোটাই। এরপর তার মায়ের ফোনে অ্যাকাউন্ট থেকে টাকা ডেবিডের মেসেজ আসতে জানাজানি হয়ে যায়। বাড়ির লোকেরা তাকে বকা-ঝকা করে। সেই অভিমানেই বাড়ি ছেড়ে চলে যায় সে। পুলিশ জানিয়েছে, পলাতক ওই কিশোরকে বৃহস্পতিবার বিকেলে পূর্ব অন্ধেরির মহাকালী গুহা এলাকা থেকে উদ্ধার করে।

পুলিশ জানিয়েছে, ছেলেটির বাবা একটি নিখোঁজ অভিযোগ করেছিলেন। যেহেতু ছেলেটি নাবালক ছিল, পুলিশ অপহরণের মামলা দায়ের করে এবং ওই অভিযোগের ভিত্তিতেই কিশোরের খোঁজ শুরু করে। ছেলেটিকে উদ্ধার করার পর বেশ কিছুক্ষণ কাউন্সেলিং করানো হয়। তারপর তুলে দেওয়া হয় বাবা-মার হাতে।

সূত্র: এই মুহুর্তে

আরও পড়ুন ::

Back to top button