জাতীয়

ওয়েব সিরিজকে অনুপ্রেরণা ধরে নিয়ে সোনার দোকানে ডাকাতি! গ্রেপ্তার ৩

ওয়েব সিরিজকে অনুপ্রেরণা ধরে নিয়ে সোনার দোকানে ডাকাতি! গ্রেপ্তার ৩ - West Bengal News 24

ক্রাইম ওয়েব সিরিজ দেখে একেবারে মোহতে পড়ে গিয়েছিল। সেই ওয়েব সিরিজকে অনুপ্রেরণা ধরে নিয়ে সোনার দোকানে ডাকাতি করল তিন যুবক। জানা গেছে, সম্প্রতি OTT প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে নতুন ওয়েব সিরিজ “Money Heist”। এই সিরিজ দেখেই তাদের ডাকাতির ইচ্ছে মনে জাগে। শনিবার চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গোমতী নগরে (Gomti Nagar)।

ডাকাতির তদন্তে নেমে ২৪ ঘণ্টার মধ্যেই সাফল্য আসে। ধরা পড়ে ডাকাতির মূল কারিগর। ধৃতের নাম প্রদীপ। সে ওই দোকানের সেলসম্যান ছিল। সহকর্মীর মাথায় বন্দুক বাগিয়ে ধরেছিল সেইই। ডাকাতির পরিকল্পনার ছক করেছিল প্রদীপ একাই। প্রথম সহযোগী ইমরান বোরখা পরে দোকানে প্রবেশ করে।

একেবারে মেয়েলি গলায় কথা বলে সেলসম্যানের নজর ঘুরিয়ে দেয় ইমরান। হাত সাফাইয়ের পর পাতলি গলি দিয়ে কেটে পড়ার বন্দোবস্তও ছিল জব্বর। প্রদীপের দ্বিতীয় সহযোগী সন্দীপ গুপ্তা গাড়ি নিয়ে তৈরিই ছিল। যেই না ডাকাতি সম্পন্ন হয়েছে ওমনি প্রদীপ ও ইমরানকে গাড়িতে তুলে উধাও সন্দীপ। বলাবাহুল্য, তিন নভিশ ডাকাতের মনেই আসেনি দোকানের সিসিটিভি-র কথা।

আরো পড়ুন : মহারাষ্ট্রে মন্দির খোলার দাবিতে রাস্তায় বসে আন্দোলনে বিজেপির

সেই ফুটেজই ধরিয়ে দিয়েই তিন মক্কেলকে। সংবাদ মাধ্যমকে এই তথ্য দিয়েছেন গোমতী নগরের এসিপি শ্বেতা শ্রীবাস্তব। চুরি যাওয়া ১৫ লাখ টাকার গয়না উদ্ধার হয়েছে। বোরখা ও স্নিকার পরিহিত ইমরান-সহ গাড়িটিকে ধরা হয় স্থানীয় গঙ্গোত্রী বিহার এলাকা থেকে।

এই প্রসঙ্গে এসিপি বলেন, “সিসিটিভি ফুটেজ দেখে বিষয়টি স্পষ্ট হয়ে গেল সঠিক সময়ের জন্য অপেক্ষা করছিলাম। ম্যারাথন জেরার মুখে প্রদীপ ভেঙে পড়ে। এরপরই ইমরান ও সন্দীপকে গ্রেপ্তার করা হয়।” ধৃতরা স্কুলেই পড়াশোনার পাট চুকিয়ে দিয়েছে। খুব তাড়াতাড়ি প্রচুর টাকার মালিক হয়ে বিলাসবহুল জীবন কাটানোর পরিকল্পনা ছিল তাদের। ডাকাতির আগের দিনই প্ল্যান করা হয়েছিল। তবে গাড়ি থেকে বেরনোর সময় স্নিকার খুলে ফেলতে ভুলে যায় ইমরান। তার উপরে দোকানের সামনে লাগানো সিসিটিভি-র কথাও তাদের মনে ছিল না।

সূত্র: লেটেস্ট লি

আরও পড়ুন ::

Back to top button