রাজনীতিরাজ্য

দায়িত্ব নিয়েই মমতার পাড়ায় রাজ্য BJP সভাপতি, ভোটপ্রচারে পুলিশের সঙ্গে বচসা, ক্ষুব্ধ প্রার্থী প্রিয়াঙ্কা

WB By-Election : দায়িত্ব নিয়েই মমতার পাড়ায় রাজ্য BJP সভাপতি, ভোটপ্রচারে পুলিশের সঙ্গে বচসা, ক্ষুব্ধ প্রার্থী প্রিয়াঙ্কা - West Bengal News 24

দায়িত্ব নিয়েই মমতা বন্দ্যোপাধ্যায়ের পাড়া থেকে প্রিয়াঙ্কা টিবরেওয়ালের সমর্থনে প্রচারে নামলেন বিজেপি’র নতুন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এদিকে, হরিশ চ্যাটার্জী স্ট্রিটে ঢোকার মুখেই তাঁদের পথ আটকায় পুলিশ। শুরু হয় তুলুম বচসা।

এদিন মিত্র ইনস্টিটিউশনের সামনে থেকে বিজেপি’র রাজ্য সভাপতি ভবানীপুর উপনির্বাচনের প্রচার শুরু করেন। একেবারে দরজায় দরজায় গিয়ে তিনি প্রচার চালান তিনি। কিন্ত যে রাস্তাটি মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে যাচ্ছে, সেখানে তাঁর পথ আটকায় পুলিশ। পুলিশ জানায় এত বেশি সংখ্যায় লোকজন নিয়ে যাওয়া যাবে না।

পুলিশ সাফ জানিয়ে দেয়, এত লোক নিয়ে প্রচারের অনুমতি নেই। এর পরেই পুলিশের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়ও হয় জ্যোতির্ময় সিং-এর। ডিসি সাফ জানিয়ে দেন, এটা হাই সিকিউরিটি জোন। এখানে কোনও ভাবেই প্রবেশ করা যাবে না।

আরও পড়ুন : বাবুলের পর লকেট? বেসুরোর সংখ্যা বেড়েই চলেছে বিজেপিতে, এবার লকেটকে নিয়ে জরুরি বৈঠকে কেন্দ্রীয় নেতৃত্ব

নির্বাচন কমিশনের বেধে দেওয়া ১+৪ নিয়ম এদিন মানা হয়নি। চার জনের বদলে ভিড় জমিয়েছিলেন বহু সমর্থক। জোড় করে নিরাপত্তা ভাঙার চেষ্টা করলে প্রয়োজনে গ্রেফতার করার হুঁশিয়ারিও দেয় পুলিশ। সেই সঙ্গে বলা হয়, যাঁরা ভিড় জমিয়েছিলেন তাঁদের সকলের ভ্যাকসিন নেওয়া আছে কিনা, তাও নিশ্চিত নয়।

এদির ঘটনা প্রসঙ্গে ডিসি বলেন, ‘১+৪ রুল মানা হয়নি এখানে। ভিড় নিয়ে ওরা এসেছিল। ওদের কাছে অস্ত্র ছিল। মিছিলের সকলে ভ্যাকসিন নিয়েছেন কিনা তাও জানা নেই। তাছাড়া এই রুটে যাওয়ার অনুমতি ওদের ছিল না। যে রুটে অনুমতি রয়েছে সেখানে পাঠিয়ে দেওয়া হয়েছে। ‘

সূত্র: আজ বিকেল

আরও পড়ুন ::

Back to top button