রাজনীতিরাজ্য

কাজ না করে কোনও টাকা নেব না, টুইট বাবুলের

Babul Supriyo : কাজ না করে কোনও টাকা নেব না, টুইট বাবুলের - West Bengal News 24

বাবুলের তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার ঘটনা চমকে দিয়েছে বিজেপি। লোভী, সুবিধা এরকমএকাধিক শব্দ বন্ধে বাবুলকে আক্রমণ করেছে। বুধবার পাল্টা বাবুল সুপ্রিয় টুইটে বিজেপিকে নিশানা করেছেন। তিনি অভিযোগ করেছেন বিজেপি কখনও তাঁর কাজকে মর্যাদা দেয়নি। তৃণমূলে যোগ দিয়েও তিনি মানুষের জন্য কাজ করতে চান বলে বারবার জানিয়েছেন। এবং বাবুল সুপ্রিয় টুইটে লিখেছেন কাজ না করে তিনি একটি টাকাও নেবেন না।

বাবুল সুপ্রিয় ক্ষমতার লোভে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। প্রকাশ্যে এমনই দাবি করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। মন্ত্রিত্ব চলে যাওয়ার পরেই বাবুল বেসুরো হয়ে ওঠেন এমনই দাবি করা হয়েছে। বিজেপি নেতা তথাগত রায়ও বাবুল সুপ্রিয়কে নিশানা করে বিশ্বাসঘাতক বলেছেন। একের পরএক বিজেপি নেতাদের আক্রমণের পর অবশেষে মুখ খুললেন বাবুল।

টুইটে বাবুল সুপ্রিয় অভিযোগ করেছেন আসানসোলের মানুষের জন্য মন প্রাণ ঢেলে কাজ করেছিলেন তিনি। সেকারণেই দল তেমন সমর্থন না দিলেও মানুষ কাজের জন্যই তাঁকে আসানসোল কেন্দ্রে নির্বাচিত করেছিল। কিন্তু বিজেপি তাঁর কাজের মূল্য দেয়নি।

আরও পড়ুন : একটা ভোট খুব গুরুত্বপূর্ণ, আমি না জিতলে অন্য কেউ মুখ্যমন্ত্রী হয়ে যাবেন : মমতা

আগামিকালই তিনি সাংসদ পদ থেকে ইস্তফা দিতে চলেছেন বলে জানা গিয়েছে। লোকসভার স্পিকারের কোছ বাবুল সময়ও চেয়েছেন। বাবুল সুপ্রিয় জানিয়েছেন তিনি মানুষের জন্য কাজ করতে চান। সেকারণেই তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছে। মানুষের জন্য কাজ না করে তিনি একটি টাকাও নেবেন না বলে জানিয়েছেন।

নিজের কেন্দ্রীয় নিরাপত্তা ফেরত দেওয়ার জন্য অগাস্ট মাসেই তিিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকে চিঠি দিয়েছিলেন। কাজেই দল বদলের জন্য তাঁর নিরাপত্তা কমানো হয়েছে এমন কোনও বিষয় নেই। বাবুল সুপ্রিয় গত সোমবার নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেছেন।সেখান থেকে বেরিয়ে তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর উপর ভরসা করেছেন সেই ভরসার মর্যাদা তিনি রাখবেন। মানুষের জন্য কাজ করতে চান বলে দিদিকে জানিয়েছিলেন তিনি। দল ঠিক করবে তিনি কোন কাজ করবেন। তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে গান নিয়েকথা হয়েছে বলে জানিেয়ছেন তিিন। দল তাঁকে গান গাইতে বললে তিনি গান করবেন বলেও জানিয়েছেন।

আরও পড়ুন : সরাসরি ‘খেলা হবে’ মুর্শিদাবাদে, বিজেপিকে চ্যালেঞ্জ সায়নীর

বাবুলের দল বদলের পরেই রাজীব বন্দ্যোপাধ্যায়কে নিয়ে জল্পনা শুরু হয়েছে। প্রকাশ্যে রাজীব বন্দ্যোপাধ্যায় প্রকাশ্যেই শুভেন্দুর বিরুদ্ধে মুখ খুলেছেন। কিন্তু রাজীবের দলে ফেরা সহজ হবে না বলেই মনে করছে রাজনৈতিক মহল। মুকুল রায় তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার পর রাজীব বন্দ্যোপাধ্যায় লাগাতার তৃণমূল কংগ্রেসে ফেরার বার্তা দিয়ে চলেছেন।

মুকুলের বাড়িতে বেশ কয়েকবার যেতেও দেখা গিয়েছে রাজীব বন্দ্যোপাধ্যায়কে। তারপরেই রাজীবের সুর বদল নিয়ে জল্পনা শুরু হয়েছে।এদিকে আবার কংগ্রেসের দলত্যাগী প্রাক্তন বিধায়কও তৃণমূল কংগ্রেসে যোগ দিতে চলেছেন বলে শোনা যাচ্ছে।

সূত্র: ওয়ান ইন্ডিয়া

আরও পড়ুন ::

Back to top button