রাজনীতিরাজ্য

বাবুলের পর জল্পনায় এ বার লকেট, কুণালের টুইট নিয়ে শুরু জোর আলোচনা

ভবানীপুরে (bhowanipore) মমতা বন্দ্যোপাধ্যায়ের (mamata banerjee) বিরুদ্ধে প্রচারে লকেট চট্টোপাধ্যায় (locket chatterjee) কি গিয়েছিলেন?

এ প্রশ্ন এতোদিন অনেকের মাথাতেই আসেনি। কিন্তু সোমবার সকালে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ (kunal ghosh) একটি টুইট করতেই, তাঁদের মনে হচ্ছে, ও তাই তো! লকেট যাননি তো বিজেপি (bjp candidate) প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের জন্য প্রচারে।

কী টুইট করেছেন কুণাল?

সোমবার সকালে কুণাল টুইট করে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন বিজেপির তারকা প্রচারক লকেট চট্টোপাধ্যায়কে। বলেছেন, ভবানীপুরে প্রচারে না যাওয়ার জন্য ‘স্টার ক্যাম্পেনার’ লকেট চট্টোপাধ্যায়কে ধন্যবাদ ও অভিনন্দন। বিজেপি অনেক বার অনুরোধ করা সত্ত্বেও আপনি প্রচারে যাননি। আপনি যেখানেই থাকুন বন্ধু হিসাবে আপনার সাফল্য কামনা করছি। কুণালের কথায়, দুনিয়াটা খুবই ছোট। আশাকরি সেই দিনটা ফিরে আসবে, যেদিন আপনি রাজনৈতিক ইনিংস শুরু করেছিলেন।

অনেকে বলেন, কুণালের পৌরহিত্যেই রাজনীতিতে এসেছিলেন অভিনেত্রী লকেট চট্টোপাধ্যায়। তাঁর রাজনৈতিক ক্যারিয়ার শুরু হয়েছিল তৃণমূল থেকে। পরে বিজেপিতে যোগ দেন লকেট। পরবর্তী কালে তাঁর যোগ্যতা দিয়েই বিজেপির অভ্যন্তরীণ রাজনীতিতে উত্থান হয়েছে লকেটের।

আরও পড়ুন : চিট ফান্ড মামলায় মদন মিত্রকে তলব করল CBI, ডাকা হল বিধায়কের ছেলেকেও

এমনকি অভিনয় জগতে রূপা গঙ্গোপাধ্যায়ের ওজন লকেটের তুলনায় বেশি হলেও, বিজেপির অভ্যন্তরীণ রসায়নে তা উল্টে গেছে। বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী হয়েছিলেন লকেট। পরে উনিশের ভোটে হুগলি লোকসভা কেন্দ্র থেকে জিতেছেন।

তবে কুণালের এই টুইট ফের জল্পনা (speculation) উস্কে দিয়েছে। তবে কি বাবুল সুপ্রিয়র মতো লকেট চট্টোপাধ্যায়ও তৃণমূলে যোগ দিতে পারেন!

লকেটকে নিয়ে এই জল্পনা গত প্রায় পক্ষকাল ধরে চলছে। মাঝে এমনও রটে গিয়েছিল যে লকেট নাকি কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। পরে অবশ্য লকেট সে কথা অস্বীকার করেন। বলেন, এ সব গাঁজাখরি গল্প।
তবে কুণালের টুইটের পর লকেট এখন কী বলেন, সেটাই দেখার।

সূত্র: দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button