ক্রিকেট

প্লে অফের পথে কেকেআরের বাধা কারা?

IPL 2021 : প্লে অফের পথে কেকেআরের বাধা কারা? - West Bengal News 24

জয়ের ছন্দে থাকা কেকেআরের (KKR) হঠাত্‍ই ছন্দপতন। চেন্নাইয়ের কাছে হেরে প্লে অফের রাস্তা কঠিন করে ফেললেন নাইটরা (Kolkata Knight Riders)। বাকি ৪ ম্যাচ থেকে কমপক্ষে ৬ পয়েন্ট দরকার। অর্থাত্‍ ৩টে ম্যাচ কার্যত ডু অর ডাই। ব্যাটিং ইউনিট দাপট দেখালেও বোলিং ব্যর্থতায় ডুবলেন মর্গ্যানরা। এই অবস্থায় নাইট শিবিরের ফোকাসে এখন বাকি ৪ ম্যাচ।

আগামিকালই কেকেআরের প্রতিপক্ষ দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। চেন্নাই (Chennai Super Kings) ম্যাচ হারের জ্বালা ভুলে ঘুরে দাঁড়ানোর চ্যালেঞ্জ মর্গ্যানদের সামনে। স্কোরবোর্ডে বড় রান খাড়া করেও জয় অধরা। এই অবস্থায় কী করণীয় নাইটদের?

৮ ম্যাচে মর্গ্যানদের ঝুলিতে ১০ পয়েন্ট। বাকি ৪ ম্যাচ থেকে ৮ পয়েন্ট তুলে নিলে সরাসরি প্লে অফে পৌঁছে যাবে কেকেআর।

আরও পড়ুন : IPL-এ হ্যাটট্রিক! নজির গড়ে আইপিএলের ইতিহাসে নাম লেখালেন হর্ষল প্যাটেল, দেখুন সেই ভাইরাল ভিডিও

মঙ্গলবার নাইটদের সামনে দিল্লি ক্যাপিটালস

১ অক্টোবর কেকেআরের সামনে পঞ্জাব কিংস

৩ অক্টোবর সানরাইজার্স হায়দরাবাদের সামনে মর্গ্যানরা

৭ অক্টোবর কেকেআরের প্রতিপক্ষ রাজস্থান রয়্যালস

দিল্লির বাধা টপকালে বাকি ৩ ম্যাচের মধ্যে ২টো জিতলেই প্লে অফে পৌঁছে যাবে কেকেআর। তবে সেই সঙ্গে লক্ষ্য রাখতে হবে নেট রান রেটও। সেটাও বাড়িয়ে নিতে হবে মর্গ্যানদের। কেকেআরের নেট রান রেট এখন +০.৩২২। সানরাইজার্স হায়দরাবাদ একেবারেই ছন্দে নেই।

পঞ্জাব কিংসেরও ব্যাটিং গভীরতা নেই। রাহুল, মায়াঙ্ক, গেইলদের আউট করলেই ম্যাচ হাসিল করে নিতে পারেন মর্গ্যানরা। তবে কঠিন প্রতিপক্ষ অবশ্যই দিল্লি। সেই সঙ্গে রাজস্থান রয়্যালস বরাবরই কেকেআরের সামনে কাঁটা হয়ে দাঁড়ায়। অঙ্ক অনেক। তবু প্রতি ম্যাচে জয়ই নাইটদের একমাত্র সহজ পথ।

সূত্র: টিভি ৯

আরও পড়ুন ::

Back to top button