উত্তর দিনাজপুর

ভরসন্ধেয় রায়গঞ্জে চলল গুলি, মৃত্যু এক মহিলার, আহত ২

ভরসন্ধেয় রায়গঞ্জে চলল গুলি, মৃত্যু এক মহিলার, আহত ২ - West Bengal News 24

ভরসন্ধ্যায় রায়গঞ্জের (Raigunj) সুকান্ত মোড়ে চলল গুলি (Shootout)। অকস্মাৎ এই গুলি চলার ঘটনায় এক মহিলা ঘটনাস্থলেই নিহত হয়েছেন বলে খবর। গুলিবিদ্ধ মহিলাকে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। বাড়ির সামনেই এই হামলা চলে। সন্ধ্যারাতে এই শুট আউটের ঘটনা ঘটায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জ শহর জুড়ে।

স্থানীয় সূত্রে খবর, রাত ৮ টা নাগাদ রায়গঞ্জের দেবী নগর এলাকায় এসে গুলি চালায় তিন দুষ্কৃতী। ২৬ নম্বর ওয়ার্ডের দেবীনগর বাজার এলাকায় ঘটনাটি ঘটে। কেন এই ধরনের ঘটনা ঘটল ভেবে তার কূল-কিনারা পাচ্ছেন না স্থানীয়রা। গুলি চালানোর কারণও এখনও স্পষ্ট নয়। তবে পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতা মহিলার নাম দেবী স্যানাল। নিজের দাদাকে বাঁচাতে গিয়েই গুলি লাগে তাঁর।

ঘটনায় আহত হয়েছেন রূপা অধিকারী ও সুজয় কৃষ্ণ মজুমদার নামে আরও দু’জন। তাঁদের আপাতত হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় সূত্র জানাচ্ছে, দেবীনগরের একটি সরু গলিপথে পরপর ৩ জনকে লক্ষ্য করে এ দিন সন্ধ্যা নাগাদ গুলি ছোড়া হয়। ঘটনার পর থেকেই মারাত্মক নিরাপত্তাহীনতায় ভুগছে সমগ্র রায়গঞ্জবাসী।

আরও পড়ুন : ভাইপোকে বাঁচাতে মোদীর কাছে ভিক্ষা মমতার : অধীর চৌধুরী

সোমবার সন্ধ্যায় কোনও একটি বিষয় নিয়ে সুজয় কৃষ্ণ মজুমদারের সঙ্গে কয়েকজনের বচসা হচ্ছিল বলে খবর। সেই সময় বন্দুক বের করে গুলি চালায় ওই দুষ্কৃতীরা। দাদাকে বাঁচাতে ছুটে এলে গুলিবিদ্ধ হন দুই বোন। তৎক্ষণাৎ তাঁদেরকে নিয়ে হাসপাতালে ছোটা হয়। হাসপাতালে পৌঁছনর পরই দেবী স্যানাল নামে ওই মহিলার মৃত্যু হয়। কী ভাবে গোটা ঘটনার সূত্রপাত হল, কী কারণেই বা বন্দুক থেকে গুলি চালাতে হল দুষ্কৃতীদের। সবটা ঘিরেই ধোঁয়াশা বজায় রয়েছে।

শান্তিপ্রিয় জায়গা হিসেবেই সব সময় পরিচিত রায়গঞ্জ শহর। কিন্তু পুজোর আগেই ঘটে যাওয়া এই ঘটনা যে বাসিন্দাদের অস্বস্তি কয়েকগুণ বাড়িয়ে দেবে, তা বলার অপেক্ষা রাখে না। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছে পুলিশ তদন্ত শুরু করেছে। স্থানীয় সূত্রে আরও জানা গিয়েছে, তিন দুষ্কৃতী মিলে বেশ কিছুক্ষণ বচসা করার পরই গুলি চালানোর ঘটনা ঘটে। সূত্র আরও জানাচ্ছে, সুজয়বাবু একজন পুলিশকর্মী। ফলে ঘটনায় রহস্য আরও ঘনীভূত হচ্ছে।

তবে একটা বিষয় জানা গিয়েছে। যে তিন ব্যক্তি এ দিন সুজয়বাবু সঙ্গে বচসায় জড়িয়েছিলেন, তারা এক সময় সেই বাড়িতেই ভাড়া থাকতেন। ফলে পুরনো শত্রুতা থেকে এমন ঘটনা ঘটল কিনা, সেই দিকটি খতিয়ে দেখছে পুলিশ। শেষ পাওয়া খবর অনুযায়ী, সুজয় কৃষ্ণ মজুমদার ও রূপা অধিকারী বর্তমানে চিকিৎসাধীন। তাঁদের চিকিৎসা চলছে।

সূত্র: টিভি ৯

আরও পড়ুন ::

Back to top button