জাতীয়

উত্‍সবের আগেই ফের চিন্তা বাড়াচ্ছে দেশের সংক্রমণ, গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ২৬,৭২৭ জন

India Corona Update : উত্‍সবের আগেই ফের চিন্তা বাড়াচ্ছে দেশের সংক্রমণ, গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ২৬,৭২৭ জন - West Bengal News 24

কখনও কমছে। কখনও বাড়ছে। তবে গত দু’‌দিন ধরে ফের বাড়ছে করোনা সংক্রমণ বাড়ল। স্বাস্থ্যমন্ত্রকের পরিসংখ্যান বলছে, গত ২৪ ঘণ্টায় নতুন করে দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ২৬,৭২৭ জন। গত একদিনে মৃত্যু হয়েছে ২৭৭ জনের। সুস্থ হয়ে উঠেছেন ২৮,২৪৬ জন। অ্যাকটিভ রোগীর সংখ্যা এই মুহূর্তে ২,৭৫,২২৪ জন।

বৃহস্পতিবার দেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তের সংখ্যা ছিল সাড়ে ২৩ হাজারের বেশি। শুক্রবার দেশের দৈনিক সংক্রমণ বাড়ল বেশ খানিকটা। বৃহস্পতিবার দেশে করোনার বলি হন ৩১১ জন, তা খানিকটা কমল শুক্রবার। এই নিয়ে মোট করোনার বলি দেশের ৪,৪৮,৩৩৯ জন। মোট আক্রান্তের সংখ্যা ৩,৩৭,৬৬,৭০৭ জন। মহামারীর কবল থেকে সুস্থ হয়েছেন, ৩,৩০,৪৩,১১৪ জন।

আরও পড়ুন : জ্বালানির জ্বালা! পুজোর আগেই ফের দাম বাড়ল রান্নার গ্যাসের

স্বাস্থ্যমন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনার নমুনা পরীক্ষা হয়েছে ১৫,২০, ৮৯৯ টি। দেশে মোট নমুনা পরীক্ষার সংখ্যা পেরিয়ে গেছে ৫৭ কোটি। স্বাস্থ্যমন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশের ৬৪,৪০,৪৫১ জন টিকা পেয়েছেন। এনিয়ে মোট টিকাপ্রাপকের সংখ্যা ৮৯ কোটি ২ লক্ষ ৮ হাজার ৭ জন।

সূত্র: আজকাল

আরও পড়ুন ::

Back to top button