জাতীয়

বাচ্চার কান্না থামাতে দুধের বদলে কীটনাশক! মৃত শিশু, পলাতক বাবা

বাচ্চার কান্না থামাতে দুধের বদলে কীটনাশক! মৃত শিশু, পলাতক বাবা - West Bengal News 24

নিছকই ভুল না অন্য কিছু? বিহারের (bihar) কাটিহারের বাসিন্দা জনৈক মুন্না মন্ডল কোলের পুত্রসন্তান (son) একটানা কেঁদেই চলেছে দেখে দুধের (milk) বদলে তাকে বিষ (pesticide) দিলেন! এমনই অভিযোগে তাঁর বিরুদ্ধে এফআইআর (fir) দায়ের করলেন মুন্নার স্ত্রী (wife) পুনম দেবী। মারা গিয়েছে দেড় বছরের বাচ্চাটি। কাটিহারের পোতিয়া থানার অধীনস্থ বীর চন্দ্রপুরের ঘটনা। পোতিয়ার পুলিশ ইনচার্জ সুনীল কুমার রাই জানিয়েছেন, মৃত দেড় বছরের বাচ্চাটিকে শনাক্ত করা হয়েছে। নাম যুগমিত কুমার।

রাই বলেন, পুনম কিছুক্ষণের জন্য ঘরের বাইরে গিয়েছিলেন। বাচ্চাটি ক্রমাগতঃ কেঁদেই চলায় তাকে বাবার কোলে শুইয়ে দিয়ে যান। ফিরে এসে তিনি দেখেন, বাচ্চাটা একেবারে চুপ, শান্ত হয়ে গিয়েছে। ঘরে ঢুকে দেখেন, বাবার কোলে নিথর সন্তান।

আরও পড়ুন : ফের পাকিস্তানি ড্রোনের অনুপ্রবেশ রাতের অন্ধকারে! জম্মুতে ফেলে গেল একে৪৭, ম্যাগাজিন

পেশায় রিক্সাচালক মুন্না ঝাঁঝিয়ে ওঠেন, এত কাঁদছিল যে, বাচ্চাকে দুধের বদলে ঘরে পড়ে থাকা ১০০ মিলিলিটারের কীটনাশকের বোতল থেকে খানিকটা খাইয়ে দিয়েছেন! পুনম চিত্কার-চেঁচামেচি শুরু করেন। তারপর দ্রুত বাচ্চাকে নিয়ে হাসপাতালে নিয়ে ছোটেন দুজনে। কিন্তু নিতে নিতে রাস্তাতেই মৃত্যু হয় বাচ্চার। ঘটনার পর থেকে উধাও মুন্না। তাঁর খোঁজে তল্লাসি চালাচ্ছে পুলিশ।

সূত্র: দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button