রাজনীতিরাজ্য

“জো জিতা ওহি শিকান্দার”, ভবানীপুরে মমতার জয় নিয়ে টুইট তথাগতর

Tathagata Roy : “জো জিতা ওহি শিকান্দার”, ভবানীপুরে মমতার জয় নিয়ে টুইট তথাগতর - West Bengal News 24

নন্দীগ্রামে চক্রান্ত হয়েছিল তবে ভবানীপুরে তার জবাব দিল। ভোটে জিতে জানিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। প্রত্যাশা মতোই ভবানীপুরের উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় বিপুল জয় পেয়েছেন। ৫৮ হাজার ৫৮২ ভোটে জিতেছেন তিনি। এর আগে দু’বার ভবানীপুরে দাঁড়িয়ে জিতেছিলেন।

একবার ছিলেন ৫৪ হাজার ভোটে অন‍্যবার ২৬ হাজারের মতো ভোটে। এবার তার থেকেও বেশি ব্যবধানে জিতেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর কাছে হারের পর এই রেকর্ড ব্যবধানে জয়ে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) খুশি।

ভবানীপুরের নিজের রেকর্ড নিজেই ভেঙেছেন মমতা বন্দ্যোপাধ্যায় তারপর থেকেই বিভিন্ন রাজ্যের নেতা নেত্রীরা তাঁকে ট্যুইট করে শুভেচ্ছা জানাচ্ছেন। মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানালেন বিজেপির বর্ষিয়ান নেতা তথাগত রায়। তিনি ট্যুইটে শুভেচ্ছা জানিয়েছেন বন্দোপাধ্যায়কে। তথাগত রায় (Tathagata Roy) লিখেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজনৈতিক মতাদর্শকে সমর্থন করেন না তবে রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে তাকে তিনি শুভেচ্ছা জানিয়েছেন এবং শেষে লিখেছেন জো জিতা ওহি শিকান্দার।

আরও পড়ুন : ‘কখনও ‌তো জিতিনি ওখানে, লড়াই দিয়েছি আমরা’‌, ভবানীপুরে হারের ‘কারণ’ নিয়ে মুখ খুললেন দিলীপ ঘোষ

গতকাল ভোটের রেজাল্ট বেরোনোর পর বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানিয়ে ছিলেন। একুশের নির্বাচনের পর থেকে রাজ্য সরকারের বিরুদ্ধে একটার পর একটা বিষয়কে সোশ্যাল মিডিয়ায় সরব হন তথাগত রায়। কিন্তু গতকাল মমতা বন্দ্যোপাধ্যায় বিপুল ভোটে জয়লাভ করেন। বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা মমতা বন্দ্যোপাধ্যায় ধারে-কাছে যেতে পারেনি। বিপুল ভোটে জয়লাভ করে জয়ের শেষ হাসি হেসেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর এবার তাকে শুভেচ্ছা জানাতে পিছপা হলেন না তথাগত রায়।

সূত্র: প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button