কলকাতা

শ্রীভূমির ‘বুর্জ খলিফার’ আলোর ঝলকানিতে বিমান চলাচলে সমস্যা, অভিযোগের পরই নিভিয়ে দেওয়া হল লেজার লাইট

Sreebhumi Durga Puja Pandal : শ্রীভূমির ‘বুর্জ খলিফার’ আলোর ঝলকানিতে বিমান চলাচলে সমস্যা, অভিযোগের পরই নিভিয়ে দেওয়া হল লেজার লাইট - West Bengal News 24

নিভিয়ে দেওয়া হল ‘বুর্জ খলিফা’য় লাগানো লেজার লাইট। বিমান চলাচলে অসুবিধার আপত্তি ওঠাতেই সেই আলো নিভানোর সিদ্ধান্ত নিল শ্রীভূমি স্পোর্টিং ক্লাব কর্তৃপক্ষ। যার ফলে এখন থেকে যে সকল দর্শনার্থীরা যাবেন তাঁদের সেই লেজার লাইটের আকর্ষণ থেকে বঞ্চিত হতে হবে।

প্রসঙ্গত, এই পুজোর উদ্যোক্তা রাজ্যের দমকল এবং বিপর্যয়ের মোকাবিলা দপ্তরের মন্ত্রী সুজিত বসু। প্রচুর মানুষের জনসমাগম হচ্ছে সেই ‘বুর্জ খলিফা’ দেখতে। বিমানবন্দর সূত্রে খবর, কোনও একটি জায়গায় লেজার লাইট থাকায় বিমান চলাচলে সমস্যা হচ্ছে বলে তিন ভিন্ন সংস্থার পাইলট কলকাতার এয়ার ট্রাফিক কন্ট্রোলে অভিযোগ জানান। পুলিশের পাশাপাশি অসামরিক বিমান পরিবহন মন্ত্রকের তরফেও আপত্তি জানানো হয়। এর পরেই আলো নিভিয়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছে ক্লাব কর্তৃপক্ষ।

আরও পড়ুন : শাহরুখের বিপদে চুপ কেন মমতা, আরিয়ানকে মাদক কাণ্ডে ফাঁসানোর অভিযোগ অধীরের

নিয়ম অনুযায়ী বিমানবন্দর এলাকার কাছাকাছি ফানুস ওড়ানো থেকে শুরু করে লেজার লাইট ব্যবহারের ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি রয়েছে। এর ফলে বিমান চলাচল পরিষেবা ব্যাহতও দুর্ঘটনা হওয়ার আশঙ্কা থাকে। আর অভিযোগ যেতেই আবার সেই লেজার লাইট বন্ধ করা হল ক্লাবে তরফের যদিও তা কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, লেজার আলো নিভিয়ে দেওয়া হলেও মণ্ডপের আলোকসজ্জা দেখা থেকে বঞ্চিত হবেন না সাধারণ মানুষ।

সুত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button