জাতীয়

উত্তরপ্রদেশে কম্প্রেসার দিয়ে মলদ্বারে বাতাস ভরে দিল বন্ধু, মৃত্যু যুবকের

উত্তরপ্রদেশে কম্প্রেসার দিয়ে মলদ্বারে বাতাস ভরে দিল বন্ধু, মৃত্যু যুবকের - West Bengal News 24

কম্প্রেসার দিয়ে মলদ্বারে (Rectum) বাতাস ভরে (Air Pump) করে দেওয়ার ফলে মৃত্যু হল এক যুবকের। বুধবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মোরাদাবাদের (Moradabad) পাকবাডা এলাকায়। হাসপাতালে চিকিত্‍সাধীন অবস্থায় ওই যুবক বৃহস্পতিবার সন্ধ্যায় মারা যান। মৃতের বন্ধু মলদ্বারে বাতাস ভরে করে দেন। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। এখনও পর্যন্ত জানা যায়নি যে ধৃত মজা করতেই এই কাজ করেছে নাকি খুনের উদ্দেশ্যে এই কাজ করেছে।

পুলিশ জানিয়েছে, ২৩ বছরের মহম্মদ আসলাম এবং তাঁর বন্ধু ফারহান ধানুপুরা গ্রামে একটি সংস্থায় কাজ করতেন। শিফট শেষ হওয়ার পর এয়ার কম্প্রেসার ব্যবহার করে একে অপরের কাপড় পরিষ্কার করতেন। বুধবার সন্ধ্যায়, দু’জন বাড়ি যাওয়ার আগে রোজকার মতো কাপড় পরিষ্কার করছিলেন।

আরও পড়ুন : দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ১৬,৮৬২ জন, মৃত্যু ৩৭৯ জনের

তখন অভিযুক্ত ফারহান আসলামের মলদ্বারে বাতাস ভরে দেন। আসলাম অসুস্থ বোধ করার পর, ফারহান তাঁকে বাড়িতে নিয়ে যান। কিন্তু কিছুক্ষণ পর আসলামের অবস্থার অবনতি হয়। পরিবারের লোকজন তাঁকে হাসপাতালে ভর্তি করে। যদিও বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁর মৃত্যু হয়।

আসলামের পরিবারের এক সদস্য বলেন, “ফারহান যখন আসলামকে বাড়িতে নামিয়ে দিয়ে যায়, তখন সে অসুস্থ ছিল এবং তার পেট অস্বাভাবিকভাবে ফুলে গিয়েছিল। ফারহান আমাকে বলেছিল যে সে মজা করে আসলামের মলদ্বারে বাতাস ভরে দেয়। আসলাম চিকিত্‍সার সময় মারা যায়। পুলিশ সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ফারহানের বিরুদ্ধে ব্যবস্থা নিক। আমরা সত্য জানতে চাই।”

সুত্র : লেটেস্ট লি

আরও পড়ুন ::

Back to top button