জাতীয়

ঠিক যেন লখিমপুর! দশমীর বিসর্জনে প্রায় ২০ জনকে পিষে দিল বেপরোয়া গাড়ি

ঠিক যেন লখিমপুর! দশমীর বিসর্জনে প্রায় ২০ জনকে পিষে দিল বেপরোয়া গাড়ি - West Bengal News 24

জমায়েতের ওপর দিয়ে গাড়ি চালিয়ে দেওয়া কি দেশের নতুন ট্রেন্ড হয়েছে? ছত্তিশগড়ের ঘটনার ভিডিও দেখলে আপনা থেকেই মনে হতে পারে। উত্তরপ্রদেশের লখিমপুর খেরি কাণ্ডের পরের দিনই অনেকটা একই ধরনের অভিযোগ এসেছিল হরিয়ানা থেকে। তবে হরিয়ানার ঘটনায় একজন আহত হয়েছিলেন।

এবার ছত্তিশগড়ের যশপুরে দুর্গাঠাকুর বিসর্জনের মিছিলে পেছন থেকে হানা দিল চার চাকা গাড়ি। পিষে দেওয়া হল ডজনখানেককে। এখনও পর্যন্ত চার জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আহত হয়েছেন অনেকেই। মৃতের সংখ্যা আরও বাড়বে বলে আশঙ্কা করা হচ্ছে।

আরও পড়ুন : উত্তরপ্রদেশে কম্প্রেসার দিয়ে মলদ্বারে বাতাস ভরে দিল বন্ধু, মৃত্যু যুবকের

টুইটারে এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, প্রায় জনা পঁচিশেক মানুষ মিছিল করে যাচ্ছেন। আচমকা পেছন থেকে একটি লাল রঙের গাড়ি তাদের স্রেফ উড়িয়ে দিতে থাকে। গাড়ির ধাক্কায় মানুষজন ছিটকে দু’পাশে পড়তে থাকেন। কেউ কেউ ধাক্কা খেয়ে পড়ে যাওয়ার পর উঠে দাঁড়ালেও অনেকে তা পারেননি। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে চার জনের। আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অনেকেরই আশঙ্কাজনক অবস্থা।

এদিকে ধাক্কা দিয়ে পালিয়ে যেতে চাইলেও গাড়িটিকে তাড়া করে পাকড়াও করে ফেলে মিছিলের কয়েকজন। স্বাভাবিকভাবেই উত্তেজিত জনতা গাড়িটিতে আগুন লাগিয়ে দেয়। পুলিশ খবর পেয়ে এলাক্য গিয়ে চালককে গ্রেপ্তার করে। এই ঘটনায় এলাকায় অগ্নিগর্ভ পরিস্থিতির সৃষ্টি হয়েছে। মোতায়েন রয়েছে পুলিশ বাহিনী।

সুত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button