রাজ্য

দশমীতে বৈশাখীর সিঁথিতে সিঁদুর দিলেন শোভন, নতুন ফ্রেমে বন্দি হলেন যুগল, ভাইরাল ছবি

Sovan-Baishakhi : দশমীতে বৈশাখীর সিঁথিতে সিঁদুর দিলেন শোভন, নতুন ফ্রেমে বন্দি হলেন যুগল, ভাইরাল ছবি - West Bengal News 24

বিজয়া দশমীর (bijaya Dashami) সন্ধ্যায় শহরময় উমা-বিদায়ের বিষাদ সুর বেজে চলেছে। সঙ্গে আছে ‘আসছে বছর আবার হবে’-র উন্মাদনাও। বৃষ্টিভেজা শুক্রবারের সন্ধ্যায় ঘাটে ঘাটে প্রতিমা নিরঞ্জনের ধূম। পাড়ার মণ্ডপে মণ্ডপে সিঁদুর খেলায় মেতেছেন মেয়ে-বউরা। আর এসবের মাঝেই বিজয়া দশমীর উত্‍সবে সামিল হলেন বাংলার বহু চর্চিত জুটি শোভন-বৈশাখী।

শোভন চট্টোপাধ্যায় (sobhon chatterjee) আর বৈশাখী বন্দ্যোপাধ্যায় (baisakhi banerjee) বেশ কিছুদিন ধরেই চর্চার কেন্দ্রে রয়েছেন। ষষ্ঠী, সপ্তমী, অষ্টমী, নবমী পুজোর চারদিনের সাজ দেখে, তাঁদের সম্পর্কের রসায়ন দেখে সাড়া পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। শোভন-বৈশাখী এখন হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়ার নতুন চর্চার বিষয়। বিজয়া দশমীতে অন্য রূপে ধরা দিলেন তাঁরা। বিসর্জনের আগে ভাইরাল হল তাঁদের সিঁদুর খেলার ছবি।

আরও পড়ুন : দশমীতে বড়োসড়ো স্বস্তি, এক ধাক্কায় সাড়ে চারশোয় নামল রাজ্যের দৈনিক সংক্রমণ

দশমীতে সকলেই সিঁদুর খেলায় মেতেছেন। শোভন-বৈশাখীও বাদ যাননি। দুর্গামূর্তির সামনে দাঁড়িয়ে তাঁদেরকেও দেখা গেল সিঁদুর খেলতে। কখনও দেখা গেল বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের গাল জুড়ে সিঁদুর মাখিয়ে দিচ্ছেন শোভন চট্টোপাধ্যায়। আবার কখনও বৈশাখী সিঁদুর মাখিয়ে দিচ্ছেন প্রাক্তন মেয়রের গালে। শোভন-বৈশাখীর এই সিঁদুর মাখামাখি ছবি ভাইরাল হয়েছে দশমীর সন্ধ্যায়। নতুন করে শুরু হয়েছে চর্চা।

সুত্র : দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button