রাজ্য

রেল লাইনের ধারে ভিডিয়ো শ্যুট করতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু কিশোরের

রেল লাইনের ধারে ভিডিয়ো শ্যুট করতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু কিশোরের - West Bengal News 24

মোবাইল, যতটাই না হেল্পফুল, তার দ্বিগুণ ক্ষতিকারক কিশোর-কিশোরীদের জন্য। ফোনে গেম, ভিডিওর নেশা বাচ্চাদের মধ্যে প্রবল। আবারও এই ভিডিও করতে গিয়েই প্রাণ হারাল ১৬ বছরের এক যুবক। এই ধরনের ঘটনা নতুন নয়। তাও সাবধান হচ্ছে না মানুষ।

শুক্রবার বিকেলে হুগলির ভদ্রেশ্বর নদীর রেললাইনের পাশে ভিডিও রেকর্ডিং করতে গিয়েছিল তিন বন্ধু। দুই বন্ধু অবশ্য লাইনের থেকে কিছুটা দূরত্বেই ছিল। আর লাইনের একেবারে পাশে দাঁড়িয়ে ছিল তৃতীয় জন। ভিডিও করতে এতটাই মগ্ন ছিল তারা যে ট্রেনের আওয়াজ কানে আসেনি। মুহূর্তের মধ্যেই সেই ট্রেনই ধাক্কা মারল লাইনের কাছে দাঁড়িয়ে থাকা কিশোরটিকে। ছিটকে পড়ল রক্তাক্ত দেহ। সেই ভিডিওতেই দেখা গেল এই দৃশ্য।

আরও পড়ুন : বালিগঞ্জ সেনা ক্যাম্প থেকে উদ্ধার হল জওয়ানের ঝুলন্ত দেহ, মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা

পুলিশ জানিয়েছে, মৃত কিশোরের নাম ধীরজ পটেল। বয়স ১৬। ভদ্রেশ্বর রেল বস্তির বাসিন্দা। দশমীর দিন এই ঘটনাটি ঘটেছে। আপ তিন নম্বর লাইনে ব্যান্ডেলগামী একটি লোকাল তাকে ধাক্কা দিয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, ট্রেনের চালক একাধিকবার হর্ন বাজিয়েছিলেন। কিন্তু বেহুঁশ ছিল তারা। ঘটনাস্থলেই মৃত্যু হয় কিশোরের। শেওড়াফুলি জিআরপি মৃতদেহ উদ্ধার করে শ্রীরামপুর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে দেহ ময়নাতদন্তে পাঠানো হয়।

সুত্র : আজকাল

আরও পড়ুন ::

Back to top button